ব্রিগেডে তৃণমূলের মঞ্চ তৈরির কাজ শুরু খুঁটি পুজো দিয়ে


সোমবার,০৭/০১/২০১৯
340

বাংলা এক্সপ্রেস---

কলকাতা: এবারের ব্রিগেড সমাবেশ অন্য সব ব্রিগেডকে ছাপিয়ে যাবে। অন্যান্য ব্রিগেডের থেকে এবারের সমাবেশের গুরুত্বও আলাদা। জাতীয় ক্ষেত্রে রাজনীতির দিশা ঠিক হবে এই সমাবেশ থেকে। দেশের ধর্মনিরপেক্ষ, অসাম্প্রদায়িক দলগুলির নেতৃত্বের উপস্থিতিতে ২০১৯ এর লোকসভা ভোটের আগে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর দিক নির্দেশ করবেন। সোমবার ব্রিগেড ময়দানে এসে এমনটাই জানালেন তৃণমূলের রাজ্য সভাপতি তথা সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুব্রত বক্সী ও দলের অন্যতম শীর্ষনেতা শোভনদেব চট্টোপাধ্যায়।

বিজেপি বিরোধী ধর্মনিরপেক্ষ জোটের নেত্রী হিসাবে তথা প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসাবে বিভিন্ন মহল থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম উঠে এসেছে। তবে এনিয়ে সরাসরি কোন মন্তব্য না করে এদিন সুব্রত বক্সী বলেন, নেতা বাছতে তো দু’মিনিট সময় লাগে।
আগামী ১৯ জানুয়ারি ব্রিগেড সমাবেশ। সোমবার খুঁটি পুজোর মধ্য দিয়ে শুরু হয়ে গেল মঞ্চ তৈরির কাজজ। এদিন মন্ত্রোচ্চরণ করে খুঁটি পুজোর আনুষ্ঠানিকতা সারেন রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী তথা তৃণমূল নেতা শোভনদেব চট্টোপাধ্যায়। মঞ্চ তৈরীর এই আনুষ্ঠানিক অনুষ্ঠানে যোগ দিয়েই দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুব্রত বক্সী। ব্রিগেড সমাবেশের আলাদা গুরুত্বের কথা উল্লেখ করেন সাংবাদিকদের প্রশ্নের জবাবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট