প্রয়াত অধীর রঞ্জন চৌধুরীর স্ত্রী অর্পিতা চৌধুরী


বুধবার,০৯/০১/২০১৯
430

বাংলা এক্সপ্রেস---

মুর্শিদাবাদঃ প্রয়াত হলেন সাংসদ অধীর রঞ্জন চৌধুরীর স্ত্রী অর্পিতা চৌধুরী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮বছর। পরিবারের তরফ থেকে অর্পিতা চৌধুরীর ভাই  তথা বহরমপুর টাউন তৃনমূল সভাপতি অরীত মজুমদার জানান দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন তার দিদি অর্পিতা চৌধুরী। অসুস্থ থাকার ফলে গত ডিসেম্বর মাসে কোলকাতার একটি বেসরকারী তার শরীরে অপারেশন হয়। তারপরে সেখান থেকে সুস্থ অবস্থায় বহরমপুরের গোরাবাজার “চৌধুরী ভিলা” বাড়িতে নিয়ে আসা হয়।

সেখানে তিনি ভালই দিন কাটাচ্ছিলেন। হঠাৎই সোমবার রাত্রি ৯টা নাগাদ নিজের বাড়িতেই ফের অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে বহরমপুরের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। মঙ্গলবার ভোর ৫টা নাগাদ চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। সকাল ৯টা নাগাদ অর্পিতা চৌধুরীর মরদেহ শায়িত রাখা হয় নিজস্ব বাস ভবনে। আত্মীয় পরিজনরা মরদেহে মালা দেন। উপস্থিত ছিলেন বহরমপুর বিধায়ক মনোজ চক্রবর্তী সহ অন্যান্যরা।

সূত্রের খবর সাংসদ অধীর চৌধুরী ঘটনার খবর পেয়ে দিল্লী থেকে রওনা দিয়েছেন। উল্লেখ্য বহরমপুর সাংসদ অধীর চৌধুরীর সঙ্গে অর্পিতা চৌধুরীর বিয়ে হয় ১৯৮৭সালে। যদিও বেশ কয়েক বছর ধরে তাদের দাম্পত্য জীবনে দূরত্ব অনেকটাই বেড়ে যায়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট