গুলিবিদ্ধ হয়ে মৃত্যু এক তৃনমূল কর্মীর


বুধবার,০৯/০১/২০১৯
242

বাংলা এক্সপ্রেস---

নওদাঃ গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক তৃনমূল কর্মীর। মৃত তৃনমূল কর্মীর নাম আমজাদ সেখ(৪১)। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় নওদা থানার এলেমনগরের রাধারঘাট এলাকায়। মৃত আমজাদ তৃনমূলের একজন সক্রিয় কর্মী বলে জানা গিয়েছে। তার বাড়ি চাঁদপুর গ্রামপঞ্চায়ের এলেমনগর এলাকায়। সূত্রের খবর মঙ্গলবার সন্ধ্যায় মৃত আমজাদকে ফোন করে ডাকে তার এক পরিচিত মামা।

সেই মামার সঙ্গে ফোনে কথা বলতে বলতে গ্রামের পাশে রাধানগর ঘাট এলাকায় যায়। সেখানে তার পরিচিত মামা ও আরও একজন দুস্কৃতির সঙ্গে তাদের দেখা ও কথা বার্তা হয় এবং তারা টাকা পয়সা লেনদেন করছিল। যদিও আমজাদের সঙ্গে ছিলেন আমজাদের এক চাচা। তারপর মামা আর ওই দুস্কৃতি আমজাদকে রাস্তা থেকে জমির দিকে ডেকে নিয়ে গিয়ে কথা বলতে বলতে তাকে লক্ষ্য করে পরপর ৬রাউন্ড গুলি চালায়।

গুলির আঘাতে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে আমজাদ। দুস্কৃতিরা পালিয়ে গেলে তার চাচার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে আমতলা গ্রামীন হাসপাতালে ও পরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে কোলকাতায় স্থানান্তরিত করা হয়। বুধাবার ভোরে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। স্থানীয় জেলা পরিষদ সভাধিপতি মোসারফ হোসেন জানিয়েছে যে, ঘটনার সঙ্গে রাজনৈতির কোন সম্পর্ক নেই। ব্যাবসায়ী বা টাকা পয়সা সংক্রান্ত বিবাদের জেরেই এই ঘটনা। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট