সুতি থেকে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার এক


শনিবার,১২/০১/২০১৯
62

বাংলা এক্সপ্রেস---

মুর্শিদাবাদঃ মুর্শিদাবাদের সুতি থেকে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার এক। শুক্রবার রাত্রে সুতি থানার পুলিস গোপন সূত্রে খবর পেয়ে সুতি থানার মধুপুর পিকনিক স্পট থেকে তাকে গ্রেপ্তার করে। ধৃতের নাম ছবি সিংহ(৫২)। শনিবার মুর্শিদাবাদ জেলা পুলিস সুপার মুকেশ কুমার এক সাংবাদিক সম্মেলন করে জানান সুতি থানার পুলিস ধৃত ব্যাক্তিকে তল্লাশি চালিয়ে ১০টি 7mm অত্যাধুনিক পিস্তল এবং ৫০রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে। ধৃতের বাড়ি মুর্শিদাবাদের সামসেরগঞ্জ থানার নিমতিতা জিয়াতকুন্ডু এলাকায়। পুলিস ধৃতকে জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে ছবি সিংহ আগ্নেয়াস্ত্র গুলি সামসেরগঞ্জ থানার নিমতিতা এলাকা থেকে নিয়ে আসে।

পয়সার বিনিময়ে হাত বদল করার কাজ করত সে। মূল আগ্নেয়াস্ত্র পাচারকারীর নাম পুলিস জানতে পেরেছে, সে পেশায় ডেকরেটার ব্যাবসায়ী। পুলিস তার খোঁজে তল্লাশি শুরু করেছে। পুলিস ধৃতকে ৭দিনের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে জানিয়েছে পুলিস সুপার।  তবে আগ্নেয়স্ত্রগুলি কিভাবে আসল আর সেগুলি কোথায় পাচার করত তার খোঁজ পুলিস শুরু করেছে। পুলিস সুপার আরও জানান যে, শুধু সুতিতে নয় সারা জেলা জুড়ে পুলিস তল্লাশি অভিযান শুরু করেছে। গত ২০১৮সালে মোট ৩৮৮টি আগ্নেয়াস্ত্র, ৮৪৫টি তাজা কার্তুজ এবং ৪৩২জন গ্রেপ্তার। এছাড়াও ২০১৯সালের ১০ই জানুয়ারী পর্যন্ত ৩৩টি আগ্নেয়াস্ত্র, ৫০টি গুলি এবং ১৬জনকে গ্রেপ্তার করেছে।

 অপরদিকে পুলিস সুপার জানান বুধবার নওদা থানা এলাকায় তৃনমূল কর্মী আমজাদ হোসেনকে গুলি করে খুন করার ঘটনায় বেলডাঙ্গা থানা এলাকা থেকে দুই ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে। ধৃতরা হল নাসির সেখ এবং হাবিবুর রহমান। শনিবার ধৃতদের বহরমপুর জেলা জজ আদালতে তোলা হলে পুলিস ১০দিনের হেফাজতের আবেদন জানাবে। পুলিস সুপার মুকেশ কুমার বলেন ব্যাবসা সংক্রান্ত টাকা পয়সা লেনদেনের জেরেই এই খুন বলে ধৃতরা স্বীকার করেছে। এর সাথে আর কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। অন্যদিকে বৃহস্পতিবার রাত্রে বহরমপুরে এক যুবককে গুলি করার ঘটনায় পুলিস তল্লাশি শুরু করেছে। সেখানেও টাকা লেনদেন সংক্রান্ত ব্যাপারে গুলি চলেছে। ধৃতরা খুব তারাতারি গ্রেপ্তার হবে বলে পুলিস সুপার জানান।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট