সিপিএম র জেলা কমিটির সাধারণ সভা সোমবার দুপুরে অনুষ্ঠিত হল বহরমপুরের একটি বেসরকারি হোটেলে


মঙ্গলবার,১৫/০১/২০১৯
343

বাংলা এক্সপ্রেস---

মুর্শিদাবাদঃ ভারতের কমিউনিষ্ট পার্টির (মার্কসবাদী) জেলা কমিটির সাধারণ সভা সোমবার দুপুরে অনুষ্ঠিত হল বহরমপুরের একটি বেসরকারি হোটেলে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার কমিউনিষ্ট পার্টির নেতৃত্বরা। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিপিএম রাজ্য সম্পাদক তথা পলিৎব্যুরো সদস্য সূর্যকান্ত মিশ্র। এদিনের সাধারণ সভায় উপস্থিত ছিলেন জেলা সম্পাদক মৃগাঙ্ক ভট্টাচার্য্য, ডোমকল বিধায়ক আনিসুর রহমান, মুর্শিদাবাদ লোকসভার সাংসদ বদরুজ্জোদা খান সহ অন্যান্য নেতৃত্ব।

সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য সম্পাদক সূর্য্যকান্ত মিশ্র কেন্দ্র সরকারের আয়ুস্মান ভারত স্বাস্থ্য প্রকল্পের চিঠির ব্যাপারে জানান যে, আয়ুস্মান কেন্দ্র সরকার নাম দিয়েছে, মমতা ব্যানার্জীকে কটাক্ষ করে বলেন উনার নামে আপত্তি যত নাম উনি করবেন। কন্যশ্রী, রূপশ্রী, যুবশ্রী যত নাম তিনিই করবেন আর কেন্দ্র সরকার বলছেন আমি করব। ঝগড়া করবেন উপরে অথচ শেষ মেশ উনি বাধ্য হবেন কারন কেন্দ্রের পয়সা ছাড়া চলবে না।

নাম নিয়ে ঝগড়া করার কি মানে আছে আমি জানি না। অন্যদিকে গত কাল অধীর চৌধুরী প্রকাশ করেন ৩টি লোকসভাতে কংগ্রেস প্রার্থী দেবে সেই প্রসঙ্গে সূর্য্য বাবু বলেন ওরা ওদের ঠিক করবেন আর আমরা আমাদের ঠিক করব। সুতরাং এখন আনেক দেরি আছে। ১৯শে জানুয়ারী তৃনমূলের বিগ্রেডের সভায় ডাক পেলেও তিনি যাবেন না বলে জানিয়ে দিয়েছেন। মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে আরও বলেন যে দুটো বিগ্রেড না করে এক সঙ্গে করে ফেলুন।

মোদি আর দিদি এক সঙ্গে বিগ্রেড করে ফেলুন তাহলে ঝামেলা চুকে যাবে। বিজেপি রথ যাত্রা বের করলে আপনিও রথে চেপে পড়ুন। বলরাম আছে জগন্নাথ আছে শুভদ্রার চেয়ার খালি আছে আপনি ওখানে উঠে পড়ুন। এই দুজনের মধ্যে কোন পার্থক্য নেই। ওরা যে দুটো ব্রিগেড করবে আর বামফ্রন্টের ডাকে যে বিগ্রেড সমাবেশ হবে তাতে তৃনমূল যুক্ত বিজেপি যা হবে তার চেয়ে বড় সমাবেশ হবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট