খুচরো পয়সা গুনতে গুনতে পুলিশের জীবন নাজেহাল


বৃহস্পতিবার,১৭/০১/২০১৯
322

বাংলা এক্সপ্রেস---

খুচরো পয়সা গুনতে গুনতে জীবন হল নাজেহাল। এমনি এক পরিস্থিতির মুখে রায়গঞ্জ থানার পুলিস। অবশেষে সব কয়েন গুছিয়ে পাওয়া গেল ৬৫৮৬ টাকা। সম্প্রতি রায়গঞ্জের শীতগ্রাম সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিমিটেডের ভল্ট কেটে দুষ্কৃতীরা খুচরো পয়সা চুরি করে নিয়ে যায়। অবশেষে সেই চুরি করে যাওয়া খুচরো পয়সা উদ্ধার করে রায়গঞ্জ থানার পুলিস।

তদন্তে নেমে পুলিস একজন ধরে এবং তার হেফাজত থেকে একবস্তা খুচরো পয়সা উদ্ধার হয়। এক, দুই এবং পাঁচ টাকার কয়েন ওই বস্তায় ছিল। এত পরিমান খুচরো গুনতে গিয়ে সোমবার রায়গঞ্জ থানার পুলিসকে রীতিমতো নাস্তানাবুদ হতে হয়। যদিও খোয়া যাওয়া টাকা পুলিস এখনও উদ্ধার করতে পারেনি। উত্তর দিনাজপুরর পুলিস সুপার সুমিত কুমার বলেন, পানিশালার একটি মাঠ থেকে খুচরো পয়সা উদ্ধার হয়েছে।

ওই ঘটনায় যুক্ত অন্যান্যদের খোঁজ চলছে। জানা যায় যে জায়গায় টাকা রাখা হয় তা দুষ্কৃতীরা আগে থেকে খোঁজখবর নিয়ে অভিযানে গিয়েছিল। তদন্তকারী অফিসারদের দাবি, ওই অপারেশনটি চালানোর জন্য দুষ্কৃতীরা দীর্ঘদিন ধরে পরিকল্পনা করেছিল। অফিসারদের দাবি, ওই ঘটনায় জড়িতরা বিহার, ঝাড়খণ্ড থেকে এসেছিল। এক্ষেত্রে ধৃত ইয়াসমিন আলি স্থানীয় তথ্য সরবরাহকারী হিসেবে কাজ করেছিল বলেই পুলিসের তদন্তে উঠে এসেছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট