তৃনমূল এবং বিজেপি থেকে কংগ্রেসে যোগদান


বৃহস্পতিবার,১৭/০১/২০১৯
300

বাংলা এক্সপ্রেস---

মুর্শিদাবাদঃ তৃনমূল এবং বিজেপি থেকে কংগ্রেসে যোগদান। বৃহস্পতিবার দুপুরে মুর্শিদাবাদের বহরমপুরে জেলা কংগ্রেস কার্যালয়ে বহরমপুর সাংসদ অধীর রঞ্জন চৌধুরীর হাত ধরে কংগ্রেসের দলীয় পতাকা হাতে তুলে নেনে বেলডাঙ্গা কলেজের তৃনমূল ছাত্র পরিষদের প্রায় ৪০জন ছাত্রনেতা এবং বেলডাঙ্গা কাপাসডাঙ্গা গ্রামপঞ্চায়েতের নির্বাচিত একজন বিজেপি সদস্য এদিন বিজেপি ছেড়ে কংগ্রেসের পতাকা তলে আসেন।

এদিন কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী সাংবাদিক সম্মেলন করে জানান যে, তৃনমূল পার্টির সঙ্গ ত্যাগ করে নীচু তলার তৃনমূলের কর্মীরা ক্রমশ কংগ্রেস দলে যোগদান করছে। মুর্শিদাবাদের সমস্ত ব্লক জুড়েই তৃনমূল ছেড়ে কংগ্রেসে আসার প্রবনতা বেড়েছে। এমনকি বিজেপির নির্বাচিত সদস্যরাও কংগ্রেসে যোগদান করছেন। সবে এই ভাঙন শুরু হয়েছে এবং সেই ভাঙন গতি পাচ্ছে। অধীর চৌধুরী আরও বলেন মুখ্যমন্ত্রীর যদি সততা বলে কিছু থাকে, যদি মুখ্যমন্ত্রীর রাজনৈতিক স্বচ্ছতা বলে কিছু থাকে, তাহলে বিগ্রেডের সভায় মুখ্যমন্ত্রী ঘোষনা করুন লোকসভা ভোটের সঙ্গে সঙ্গে কংগ্রেসের যে সমস্ত বিধায়কককে তিনি খরিদ করেছেন।

সেই সমস্ত বিধানসভার আসন গুলিতে যেন বিধানসভার নির্বাচনও করানো যায়। যাতে কংগ্রেস দলের তকমা ছেড়ে তৃনমূল দলের তকমা নিয়ে জিততে পারে আপনি তার ব্যাবস্থা করে আপনি রাজনৈতিক স্বচ্ছতার পরিচয় দিন। অর্থাৎ বিক্রি হয়ে যাওয়া কংগ্রেসের বিধায়কদের আপনি নতুন করে নির্বাচনে জিতে আসার কথা বলে সদস্য পদ কেড়ে নিন এবং লোকসভা নির্বাচনের সাথে বিধানসভার আসনগুলি জিতিয়ে এনে আপনার দলে গ্রহন করুন এবং আদেশ দিন। আপনার রাজনৈতিক স্বচ্ছতার কাছে এটাই আমাদের দাবী।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট