পশ্চিম মেদিনীপুরে শুরু হল ছাত্র -যুব উৎসব ২০১৮ – ১৯


সোমবার,২১/০১/২০১৯
351

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরনায় পশ্চিমবঙ্গ সরকারের যুব কল্যাণ বিভাগ আয়োজিত, পশ্চিমবঙ্গ রাজ্য ছাত্র-যুব উৎসব শুরু হয়েছে রাজ্যের সমস্ত জেলা গুলিতে। সারা রাজ্যের সাথে আজ থেকে মেদিনীপুর ছাত্র-যুব উৎসব কমিটির পরিচালনায় মেদিনীপুর জেলা ছাত্র-যুব উৎসব ২০১৮ – ১৯। মেদিনীপুর শহরের মোহনান্দ বিদ্যালয় বালক বিভাগে। এই উপলক্ষ্যে আজ থেকেই মেদিনীপুর জেলার ২৮টি ব্লকের ২০ টি বিভিন্ন বিভাগে কয়েক শতাধিক প্রতিযোগীদের নিয়ে শুরু হল সাংস্কৃতিক প্রতিযোগীতা।

উৎসবের উদ্বোধন করেন জেলা শাসক পি মোহন গান্ধী। অনুষ্ঠানের প্রারম্ভিক পর্বে মেদিনীপুর কলেজ ও কলিজিয়েট স্কুল ময়দান থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন এর মাধ্যমে অনুষ্ঠান এর সূচনা হয়। অনুষ্ঠানটি চলবে তিনদিন ধরে। উপস্থিত ছিলেন জেলা শাসক পি মোহন গান্ধী, মন্ত্রী সৌমেন মহাপাত্র, জেলা পরিষদ এর সভাধিপতি উত্তরা সিং হাজরা, জেলা তৃণমূল কংগ্রেস এর সভাপতি অজিত কুমার মাইতি, জেলা পরিষদ এর কর্মাধ্যক্ষ শৈবাল গিরি, শ্যাম পাত্র জেলা মুখ্যস্বাস্থ্য আধিকারিক গিরীশ চন্দ্র বেরা সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ছাত্র যুবদের উৎসব হলেও অনুষ্ঠান এ ছাত্রছাত্রীদের কোনো রকম উপস্থিত ছিল না। উপস্থিত ছিল শুধু দলের কর্মীরা। সমালোচকদের মতে নুতন কমিটির দায়িত্ব গ্রহণ এর পর জেলা স্তরের উৎসব এ যাদের জন্য এই প্রতিযোগিতা তাদের উৎসাহ এর ভাটা পড়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট