তৃনমূল কংগ্রেস থেকে কংগ্রেসে যোগদান প্রায় ৪৫০০জন তৃনমূল কর্মীর


সোমবার,২১/০১/২০১৯
300

বাংলা এক্সপ্রেস---

বহরমপুরঃ শাসক দল তৃনমূল কংগ্রেস থেকে কংগ্রেসে যোগদান করল প্রায় ৪৫০০জন তৃনমূল কর্মী। রবিবার দুপুরে বহরমপুর জেলা কংগ্রেস কার্যালয়ে বহরমপুর সাংসদ অধীর চৌধুরীর হাত ধরে থেকে রানীনগরের তৃনমূলের প্রাক্তন গ্রাম পঞ্চায়েত সদস্য, প্রাক্তন পঞ্চায়েত সমিতির সদস্য এবং তৃনমূল কর্মী সহ প্রায় ৪০০০জন তৃনমূল কর্মী কংগ্রেস দলে যোগ দেন। পাশাপাশি বেলডাঙ্গা কলেজের তৃনমূল ছাত্র পরিষদের প্রায় ৫০০জন সদস্য কংগ্রেসে যোগ দেন। এদিন অধীর চৌধুরী সাংবাদিকদের বলেন “জেলায় তৃনমূলের ভাঙন শুরু হয়ে গেছে।

ব্রিগেড করেও থামানো যাবে না। এই যোগদানের ধারা আগামী দিনে আরও তীব্র হবে। তৃনমূলের সঙ্গে চোর চোঠঠারা থাকতে পারে সাধারন মানুষ তৃনমূলের সঙ্গে থাকবে না। পদ্মার ভাঙনের মতো মুর্শিদাবাদে তৃনমূল ভেঙ্গে তছনছ হয়ে যাবে। তিনি বলেন যেমন নেপোলিয়নের জীবনে স্পেনীয় ক্ষত, যেমন ঔরাঙ্গজেবের জীবনে দাক্ষিনাথ্য ক্ষত, তেমনি তৃনমূলের রাজনৈতিক জীবনে মুর্শিদাবাদ ক্ষত তাকে তাড়িয়ে নিয়ে বেড়াবে”।

তৃনমূলকে কাটাক্ষ করে বলেন “তৃনমূল কোন দল নয়, তৃনমূল একটা গ্যাং”। এই মুর্শিদাবাদে কংগ্রেসের শ্লোগান হবে “মুর্শিদাবাদে তিনে তিন তৃনমূলকে কবর দিন”। সুর চড়িয়ে অধীর চৌধুরী বলেন, “এই মুর্শিদাবাদে লোকসভা ভোটে তৃনমূল একটা বুথ দখল করতে পারে তাহলে আমি অধীর চৌধুরী কংগ্রেস ছেড়ে দেব, এম পি পদ ছেড়ে দেব, এই মুর্শিদাবাদ যেখানে ছিল সেখানেই থাকবে”।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট