বিভিন্ন দল থেকে কংগ্রেসে যোগদান অব্যাহত


মঙ্গলবার,২২/০১/২০১৯
279

বাংলা এক্সপ্রেস---

মুর্শিদাবাদঃ মুর্শিদাবাদে বিভিন্ন দল থেকে কংগ্রেসে যোগদান অব্যাহত। এবার কংগ্রেসে যোগদান করলেন জঙ্গীপুরের দুইবারের RSP এর প্রাক্তন বিধায়ক আবুল হাসনাত। মঙ্গলবার দুপুরে বহরমপুর জেলা কংগ্রেস কার্যালয়ে বহরমপুর সাংসদ অধীর চৌধুরীর হাত ধরে কংগ্রেসের দলীয় পতাকা কাঁধে তুলে নিলেন তিনি। তার সাথে ওই এলাকার আরও প্রায় ৩০০জন RSP নেতৃত্ব এদিন কংগ্রেসে যোগদেন।

প্রাক্তন বিধায়ক আবুল হাসনাত ২০০১ সালে এবং ২০০৬সালে জঙ্গীপুর বিধানসভা কেন্দ্র থেকে নির্বাচনে দাঁড়িয়ে জিতে ছিলেন। যদিও ওই কেন্দ্রে ২০১৬সালে তিনি কংগ্রেসের কাছে পরাজিত হন। এদিন প্রাক্তন বিধায়ক আবুল হাসনাত জানান যে, তৃনমূল এবং বিজেপির অপশাসনের বিরুদ্ধে সোচ্চার হয়ে কংগ্রেসে যোগদান করলেন। এছাড়াও গত পঞ্চায়েত নির্বাচনে শাসকদল যেভাবে পঞ্চায়েত ভোট লুঠ করেছে সেটা মেনে নেওয়া যায় না। আর পশ্চিমবঙ্গে পরিবর্তন করতে গেলে একমাত্র কংগ্রেসকেই দরকার সেই উদ্দেশ্য নিয়েই কংগ্রেসে যোগদান।

অন্যদিকে অধীর চৌধুরী বলেন, তাসের ঘরের মতো ভেঙ্গে পড়ছে তৃনমূল। টাকা পয়সা দিয়ে তাদের ধরে রাখতে পারছে না। তৃনমূলের ৮০শতাংশ কর্মী আছে যাদের মন কংগ্রেসের দেহ তৃনমূলের। ৮০শতাংশ তৃনমূল চেষ্টা করছে সুযোগ খুঁজছে কবে কংগ্রেসে যোগ দেবে। তার সঙ্গে কংগ্রেসে যোগ দেওয়ার জন্য এগিয়ে আসছে দীর্ঘদিনের পোড় খাওয়া বামপ্রন্থী নেতারা। আগামীদিনে মুর্শিদাবাদে শুধুমাত্র কংগ্রেসের জয়জয়াকার হবে। এদিন অধীর চৌধুরী শ্লোগান তুলে বলেন, “ এক দো তিন চার, কংগ্রেস কি জয়জয়কার”। 

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট