কীর্তন থেকে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু এক তৃনমূল কর্মীর


বুধবার,২৩/০১/২০১৯
378

বাংলা এক্সপ্রেস---

কীর্তন থেকে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক তৃনমূল কর্মীর। স্থানীয়রা উদ্ধ্যার করে তাকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করে। ঘটনাটি উত্তর দিনাজপুর জেলার ডালখোলা থানার হাসান গ্রামে।পুলিশ জানিয়েছে,মৃত তৃনমুল কর্মীর নাম সুবোধ বাইন। বাড়ি ডালখোলা থানার হাসান এলাকায়।বাড়ি থেকে তিনশো গজ দূরে এই ঘটনাটি ঘটে। ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে গেছেন রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানী।

জানা গেছে,গত দুদিন ধরে হাসান গ্রামে নাম সংকৃত্তন শুরু হয়েছে। সেখানেই গিয়েছিলেন সুবোধবাবু। অধিকরাতে কীর্তন শুনে স্ত্রীকে সাথে নিয়ে মোটোড় বাইকে করে বাড়ি ফেরার পথে দুস্কৃতিরা তাকে গুলি করে। গুলি তার মাথায় লাগে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন। খবর পেয়ে হাসপাতালে ছুটে যান গোয়ালপোখরের বিধায়ক মন্ত্রী গোলাম রব্বানী।

ডালখোলা পুলিশের কাছে মৃত পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের হয়েছে।তৃনমূল কংগ্রেসের দাবী যে সুবোধ বাইন জানিয়েছেন যে তাকে যে গুলি করেছে তাকে সে চিনতে পেরেছে। নাম উত্তম সরকার, সে এলাকার বিজেপি কর্মী। এদিকে এই ঘটনায় বিজেপির কোনো হাত নেই। এটা তৃনমূলের গোস্টি দন্দ, জানিয়েছে জেলা বিজেপির সাধারণ সম্পাদক সুরজিৎ সেন। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট