সরকারি বইমেলা থেকে ‘২০১৯ বিজেপি ফিনিশ’ শ্লোগান, পাল্টা বিজেপি


শনিবার,০২/০২/২০১৯
629

বাংলা এক্সপ্রেস---

ভাঙড়: সরকারি বইমেলায় বিজেপি বিরোধি রাজনৈতিক শ্লোগান দেওয়ার অভিযোগ উঠল বিপর্যায় মোকাবিলা এবং অসামরিক প্রতিরক্ষা মন্ত্রী জাভেদ আহমেদ খাঁনের পুত্র ইমরান আহমেদ খাঁনের বিরুদ্ধে। সপ্তাহব্যাপি ভাঙড় কলেজ মাঠে অনুষ্ঠিত দক্ষিণ ২৪ পরগণা জেলা বইমেলায় এসে গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লাহ চৌধুরি, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ব্রাত্য বসু এবং সাংসদ ইদ্রিশ আলিরাও ঠারেঠোরে কেন্দ্রের বিজেপি ও রাজ্যে বামেদের সমালোচনা করেন। কেউ কেউ মমতা ব্যানার্জি প্রধানমন্ত্রী হচ্ছেন বলে দাবি করেন। তবে ইমরান আহমেদ খাঁন সরাসরি রাজনৈতিক শ্লোগান দিলে বিতর্ক তৈরি হয়।

মেলার শেষ দিনে মন্ত্রীপুত্র তথা কোলকাতা লেদার কম্পলেক্স ট্যানারি আসোশিয়েসনের সাধারণ সম্পাদক বক্তব্য দিতে ওঠেন।তখন মঞ্চে উপস্থিত তৃণমুল নেতা আরাবুল ইসলাম, কাইজার আহমেদ, বাহারুল ইসলাম, মোমিনুল ইসলাম, কাশেফুল করুব খাঁন প্রমুখ। সব ঠিকঠাক বলতে বলতে হঠাৎ ইমরান আহমেদ খাঁন বলে ওঠেন ‘২০১৯ বিজেপি ফিনিশ’। তখন মঞ্চে বসে থাকা তৃণমুল নেতাদের মুহুরমুহ করতালি দিয়ে তা সমর্থন করতে দেখা যায় বলেও জানা গেছে। দর্শনার্থীদের কারো কারো অভিমত সরকারি অনুষ্ঠানে সব রাজনৈতিক দলের লোক আসে। তাই এখানে এই ধরণের রাজনৈতিক বক্তব্য সমর্থণযোগ্য নয়।

এই বিষয়ে বিজেপির দক্ষিণ ২৪ পরগণা জেলার সহ সভাপতি কলিদাস মুখার্জি বলেন, তৃণমুলের তো এটাই সংস্কৃতি। এই ছাড়া আর কি বলবে ওরা। সরকারি মঞ্চকে তৃণমুল দলিয় মঞ্চে পরিণত করে ফেলেছে। ধিক্কার জানাই ইমরানের এই বক্তব্যকে। আর ভোটের ফল বেরলে দেখা যাবে কারা ফিনিশ হয়ে যায়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট