নাবালিকা ছাত্রীকে ধর্ষন করে খুন


শনিবার,০২/০২/২০১৯
321

বাংলা এক্সপ্রেস---

রানীনগরঃ এক নাবালিকা ছাত্রীকে ধর্ষন করে খুনের অভিযোগ রানীনগরে। নিখোঁজ নাবালিকা ছাত্রীর মৃতদেহ উদ্ধার সীমান্তবর্তী একটি জমি থেকে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে মুর্শিদাবাদ জেলার রানীনগর থানা এলাকায়। মৃত নাবালিকার নাম রাখি মন্ডল(১২)। রাখি মন্ডল কাতলামারি হাইস্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।  বাড়ি রানীনগর থানার মোহনগঞ্জ সরন্দজপুর এলাকায়। সূত্রের খবর প্রতিদিনের মতোই বুধবার রাখি তার বাবাকে দুপুরের খাবার দেওয়ার জন্য বাড়ি থেকে খাবার নিয়ে বেরিয়েছিল ভারত বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় থাকা চরের মাঠে।

তবে সেখানে সঠিক সময় মতো খাবার পৌঁছে গেলেও বাবাকে খাবার দিয়ে আর সে বাড়ি ফেরেনি বলে অভিযোগ। তাই চরের মাঠ থেকে কাজ সেরে বাড়ি ফেরার পর রাখির খোঁজ শুরু করেন তার বাবা সহ পরিবারের অন্যান্য সদস্যরা।  যদিও বাড়ির লোকজনের কথা মতো তখনও বাড়ি ফেরেনি মেয়ে। খোঁজ শুরু হয় এলাকা থেকে চর সমস্ত জায়গাতে। অবশেষে পাওয়া যায় দুপুর থেকে নিখোঁজ হওয়া মেয়েকে কিন্তু তার নিথর দেহ। নিথর দেহ দেখে চিৎকার করে উঠে তার বাবা সহ পরিবারের অন্যনারা। ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা।

ঘটনার খবর দেওয়া হয় পুলিসকে। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় রানীনগর থানার পুলিশ। নাবালিকার মৃতদেহ  উদ্ধার করে নিয়ে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে লালবাগ মহকুমা হাসপাতালে। তবে এদিন সমস্ত বিষয় উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন মৃতের বাবা ভবেষ মন্ডল। মৃতের বাবা ভবেষ মন্ডলের অভিযোগ তার নাবালিকা মেয়েকে কে বা কারা জোর পূর্বক শারীরিক নির্যাতন করে অবশেষে সেই নির্যাতনের প্রমান লোপাট করতে খুন করেছে। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট