শুভেন্দু অধিকারীর অর্থানুকূলে দীর্ঘ দিনের সমস্যার সমাধান হতে চলেছে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের ব্যবসায়ীদের


রবিবার,০৩/০২/২০১৯
379

বাংলা এক্সপ্রেস---

রাজ্যের মূখ্যমন্ত্রীর অনুপ্রেরনায় ও রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীর অর্থানুকূলে দীর্ঘ দিনের সমস্যার সমাধান হতে চলেছে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের ব্যবসায়ীদের। কালিয়াগঞ্জের ইউনাইটেড ট্রান্সপোর্ট অপারেটরস সার্ভিস এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট-এর দানকৃত ২ বিঘা জমিতে তৈরী হতে চলেছে কালিয়াগঞ্জ ট্রাক টার্মিনাস। পৌরেলাকার শহর থেকে দুই কিলোমিটার দুরু কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে এই ট্রাক টার্মিনাস নির্মান করা হবে।

রবিবার দুপুরে এই ট্রাক টার্মিনাস নির্মানের ভিত্তি প্রস্তর হয়ে গেল। এদিনের ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইটাহারের বিধায়ক অমল আচার্য, উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মন, কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপ্রধান কার্তিক চন্দ্র পাল,কালিয়াগঞ্জের ইউনাইটেড ট্রান্সপোর্ট অপারেটরস সার্ভিস এন্ড ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি সুনিল সরকার, জেলা পরিষদের সদস্য দধীমোহন দেবসর্মা, কালিয়াগঞ্জ ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক সুনিল সাহা, সহ আরো বিশিষ্ট জনেরা।

কালিয়াগঞ্জ ব্যবসায়ী জায়গা,এখানে প্রতিদিন স্থানীয় ও বাহিরের পন্য বাহী গাড়ির সমাগম হয়ে থাকে। স্থায়ী ভাবে কোন ট্রাক টার্মিনার না থাকার কারনে সমস্যায় পড়তে হত ব্যবসায়ীদের। কালিয়াগঞ্জ পৌরসভা মা মাটি মাটি মানুষের পৌরসভা হবার পড় কালিয়াগঞ্জের পৌরপ্রধান কার্তিক চন্দ্র পাল উদ্যোগ গ্রহন করে ট্রাক টার্মিনাসের তৈরীর জন্য। তার এই উদ্যোগের পাশে এসে দারায় কালিয়াগঞ্জের ইউনাইটেড ট্রান্সপোর্ট অপারেটরস সার্ভিস এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট।

তাদের দান দেওয়া ২ বিঘা জমিতে রাজ্যের পরিবহন মন্ত্রী সুভেন্দু অধিকারী প্রাথমিক ভাবে ২ কোটি টাকার আর্থিক অর্থানুকূলে তৈরী হতে চলেছে ট্রাক টার্মিনার। আজ তার ভিত্তি প্রস্তরের কাজ সম্পন্য হয়ে গেল। আগামী ১ বছরের মধ্যে ট্রাক টার্মিনারের কাজ সম্পন্য হয়ে যাবে বলে যানান পৌরপ্রধান কার্তিক চন্দ্র পাল।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট