সর্বোচ্চ আদালতের রায়কে স্বাগত জানালেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেস


বুধবার,০৬/০২/২০১৯
352

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: ভারতের সর্বোচ্চ আদালতের রায়কে স্বাগত জানালেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেস। আজ মেদিনীপুর শহরের গান্ধী মূর্তির পাদদেশে ধর্ণা মঞ্চ থেকে সুপ্রিম কোর্টের রায়কে স্বাগত জানিয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন দলের জেলা সভাপতি অজিত মাইতি। অজিত বাবু বলেন, মমতা বন্দোপাধ্যায় সততার জন্য, সত্যের জন্য যে সংগ্রাম শুরু করেছিলেন, সেই সংগ্রামের পক্ষে মহামান্য সুপ্রিম কোর্ট রায় দিয়েছেন।

সিবিআই এর হঠকারিতা এবং কেন্দ্রীয় সরকারের এভাবে গণতন্ত্র ধংসের প্রবণতার বিরুদ্ধে মমতা বন্দোপাধ্যায়ের মত নেত্রী যখন রাস্তায় আছেন, আমরাও তখন রাস্তায় অবস্থান সত্যাগ্রহে বসেছি। উনি যখন অবস্থান সত্যাগ্রহ তুলবেন, আমরাও তখন তুলব। মমতা বন্দোপাধ্যায় গণতন্ত্র হত্যার বিরুদ্ধে যে সংগ্রাম শুরু করেছেন, তাতে শুধু এরাজ্য নয় সারা দেশের গণতন্ত্রপ্রিয় মানুষ অনুপ্রাণিত হবে।

আগামীকাল বিজেপি নেতা শিবরাজ সিং চৌহানের সভা প্রসঙ্গে অজিত বাবু বলেন, বিভিন্ন জেলা থেকে দু/আড়াই হাজার লোক জমা করে বিজেপি সভা করলে করুক। তারপর আমরাও একই জায়গায় সভা করে দেখিয়ে দেবো তৃণমূলের জন সমর্থন কতটা। ভারতী ঘোষ প্রসঙ্গে তিনি বলেন, পুলিশের চোখে একজন ফেরার অভিযুক্ত তিনি। দেখে অবাক হতে হয় যে একজন দুর্নীতিতে অভিযুক্ত মহিলা, যিনি পালিয়ে বেড়াচ্ছেন। তাকে ভারত সরকারের একজন মন্ত্রী কোলে বসিয়ে বলছেন, তোমায় আমি দলে নিচ্ছি। সংবিধানের প্রতি এর চেয়ে বড় প্রহসন গত ৫০ বছরে কেউ ভারতবর্ষে করেনি, যা বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করে দেখাচ্ছেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট