বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের ঘটনায় কি বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ


রবিবার,১০/০২/২০১৯
306

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: নদীয়ার কৃষ্ণগঞ্জ তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের ঘটনায় তৃণমূল যখন বিজেপির দিকে আঙুল তুলছে ঠিক তখনই খুনের পিছনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই দায়ি করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পাশাপাশি গোটা ঘটনায় তিনি সিবিআই তদন্তের দাবি করেছেন। প্রসঙ্গত সরস্বতী পূজার অনুষ্ঠানের উদ্বোধন এগিয়ে নদীয়ার কৃষ্ণগঞ্জ এর তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস কে খুব কাছ থেকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ এ গুলি করে হত্যা করা হয়।

ঘটনায় জেলা তৃণমূলের পক্ষ থেকে মুকুল রায় সহ চার বিজেপি নেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।
এ প্রসঙ্গে রবিবার সকালে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দাবি করেন, পঞ্চায়েত নির্বাচনের পর থেকেই জেলায় জেলায় কোন চেয়ে বিজেপি কর্মীরা। পঞ্চায়েত নির্বাচনের পর ৩৯ জন বিজেপি কর্মী খুন হয়েছেন পশ্চিমবঙ্গে। শুধু তাই নয় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে খুন হতে হচ্ছে সাধারণ তৃণমূল কর্মীদেরও কিন্তু দায় চাপানো হচ্ছে বিজেপির ঘাড়ে।

বীরভূম সহ একাধিক খুনের ঘটনার উদাহরণ টেনে দিলীপ ঘোষ বলেন মুখ্যমন্ত্রী স্বয়ং পুলিশ মন্ত্রী তাহলে কেন রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ করা যাচ্ছে না। এই ঘটনার নিরপেক্ষ তদন্ত চেয়ে তিনি সিবিআই তদন্তের দাবি করেন। দা বিয়ার পাল্টা দাবি কে ঘিরে সত্যজিৎ বিশ্বাস এর মৃত্যুর পর রাজনীতি কতটা খোলা হয় সেটাই এখন দেখার বিষয়।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট