মুকুল রায়কে কেন গ্রেফতার করা হচ্ছে না? : আব্দুল মান্নান


সোমবার,১১/০২/২০১৯
479

বাংলা এক্সপ্রেস---

চিটফান্ড কান্ডে নিরপেক্ষ তদন্তের দাবিতে পথে নামল যুব কংগ্রেস। তদন্তের নামে সিবিআইকে রাজনৈতিক স্বার্থে ব্যাবহার করা হচ্ছে এই অভিযোগ তুলে কলকাতার মেট্রো চ্যানেলে অবস্থানে বসার সিদ্ধান্ত নিয়েছিল যুব কংগ্রেস। কিন্তু পুলিশ অনুমতি না দেওয়াই আইন অমান্য করল যুব কংগ্রেসের কর্মীরা। এদিন টিপু সুলতান মসজিদ চত্বরে জড়ো হন শ’দুয়েক যুব কংগ্রেস কর্মী।

বিধানসভার বিরোধী দলনেতা আব্দুল মান্নাও কর্মসূচিতে যোগ দেন। সেখান থেকে মিছিল করে মেট্রো চ্যানেলের উদ্দেশ্যে রওনা হলে কে সি দাসের সামনে মিছিল আটকায় পুলিশ। ব্যারিকেড ভেঙে কংগ্রেস কর্মীরা এগোনোর চেষ্টা করলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। আন্দোলনকারীদের গ্রেফতার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

আব্দুল মান্নান বলেন, চিটফান্ড তদন্তের নামে বিজেপি ও তৃণমূলের মধ্যে গটআপ গেম চলছে। কেন মুকুল রায় কিংবা হেমন্ত বিশ্ব শর্মাকে গ্রেফতার করা হচ্ছে না সেই প্রশ্নও তোলেন তিনি। চিটফান্ড তদন্তে রাজনীতি না দেখে যাঁরাই দোষী তাদেরই গ্রেফতার করা হোক। এদিনের কর্মসূচি থেকে দাবি জানান কংগ্রেস কর্মীরা। আব্দুল মান্নান প্রশ্ন তোলেন, মমতা বন্দ্যোপাধ্যায় মেট্রো চ্যানেলে অবস্থানে বসতে পারলে তারা কেন অনুমতি পাচ্ছে না।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট