নদী পেরিয়ে গ্রামে ঢুকে পড়েছে হাতি, এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে


সোমবার,১১/০২/২০১৯
263

আক্তারুল খাঁন---

হাওড়া: নদী পেরিয়ে পশ্চিম মেদিনীপুর থেকে হাওড়ার আমতায় ঢুকে পড়েছে হাতি। উলুবেড়িয়া মহকুমার উত্তর ভাটোরা গ্রামে দাঁতালের আক্রমণে আহত হয়েছেন একজন। হাওড়া জেলার একেবারেই সীমানায় উলুবেড়িয়া মহকুমা। প্রত্যন্ত গ্রাম উত্তর ভাটোরা। তবে এলাকাটিকে গ্রাম না বলেও দ্বীপ বলাই ভাল। উত্তর ভাটোরা গ্রামের একটি অংশ মুণ্ডেশ্বরী নদী লাগোয়া আর অন্যটি রূপনারায়ণ নদী লাগোয়া।

আমতা ২ নং বিডিও দেবদাস নস্কর জানায়, নদীতে জল কম থাকায় সোমবার সকালে পশ্চিম মেদিনীপুরের জঙ্গল থেকে রূপনারায়ণ নদী পেরিয়ে আমতার উত্তর ভাটোরা গ্রামে ঢুকে পড়ে দু’টি দাঁতাল। সামনে পড়ে যাওয়ায় একজন গ্রামবাসীকে পা দিয়ে আঘাত করে হাতিটি। গুরুতর জখম হয়েছেন তিনি। উত্তর ভাটোরা গ্রামে হাতি ঢুকে পড়ায় আতঙ্কিত গ্রামবাসীরা। খবর দেওয়া হয় বনদপ্তরে।

কিন্তু, কলকাতা লাগোয়া জেলা হাওড়ায় জঙ্গল নেই। তাই হাতির থাকার প্রশ্নও ওঠে না। তবে পশ্চিম মেদিনীপুরের জঙ্গল থেকে রূপনারায়ণ নদী পেরিয়ে হাওড়া জেলার সীমানা ঢুকে পড়ে হাতি। পুলিশ সূত্রে খবর, হাওড়া জেলার বনদপ্তরের কর্মীরা দুটি দাঁতালকে বাগে না আনতে পারায়, পশ্চিম মেদিনীপুরের বনদপ্তরে খবর দেওয়া হয়। অবশেষে পশ্চিম মেদিনীপুরের বনকর্মীরা এসে দু’টি দাঁতালকে নদী দিকে তাড়িয়ে পশ্চিম মেদিনীপুরে থেকে পাঠানো হয়। হাতির আতঙ্কে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট