গুজবের বিরুদ্ধে সচেতনতা মূলক প্রচার চালাচ্ছে বারুইপুর পুলিশ জেলার পুলিশ।


বৃহস্পতিবার,১৪/০২/২০১৯
381

সাদ্দাম হোসেন মিদ্দে---

বারুইপুর:গুজব ছড়াবেন না গুজবে কান দেবেন না, এই বিষয়ে মাইকিং এবং পোস্টারিং করছে বারুইপুর পুলিশ জেলা।বারুইপুর পুলিশ জেলার ভাঙড়, কাশিপুর,কে এল সি,সোনারপুর,বারুইপুর প্রভৃতি থানা এলাকায় পুলিশের পক্ষ থেকে পোস্টারিং ও মাইকিং এর পাশাপাশি সাধারণ মানুষের সঙ্গে কথা বলা হচ্ছে।

হোয়াটসঅ্যাপ,ফেসবুকে ঘুরপাক খাওয়া ছবি বা ভিডিও গুলি যে, ভূঁয়ো সেটা পুলিশের পক্ষ থেকে সাধারণ মানুষকে বোঝানোর চেষ্টা করা হচ্ছে। সাধারণ মানুষকে পুলিশের আশ্বাস যে,বারুইপুর পুলিশ জেলার পুলিশ আপনাদের পাশে রয়েছে।এই ধরনের কোন ঘটনা ঘটছে না বা ঘটেনি।সাধারণ মানুষের উদ্দেশ্যে তাদের আরও বার্তা যে,আপনারা পুলিশকে সাহায্য করুন।পুলিশ সম্পূর্ণভাবে আপনাদের সঙ্গে রয়েছে।

কোথায় কিছু যদি ঘটে থাকে তাহলে পুলিশকে জানান।নিজেরা আইন হাতে তুলে নেবেন না।কেউবা কারা এলাকার সম্প্রীতি নষ্ট করার লক্ষে উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই গুলো রটাতে পারে।তাই আপনারা সম্প্রীতি বজায় রাখুন,পুলিশের সঙ্গে যোগাযোগ রাখুন।

উল্লেখ্য দক্ষিণ ২৪ পরগনা জেলার মগরাহাট এলাকায় ছেলেধরা এবং ডাকাতির গুজব ছড়িয়ে পড়তেই দুজনকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে। তারপরেই নড়েচড়ে বসে প্রশাসন।যারা গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেয়া হবে বলেও পুলিশের পক্ষ থেকে সতর্ক করা হয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট