বহরমপুরে অধীর চৌধুরীকে তীব্র আক্রমণ শুভেন্দু অধিকারীর


শনিবার,১৬/০২/২০১৯
306

বাংলা এক্সপ্রেস---

বহরমপুরঃ পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী বহরমপুর সাংসদ অধীর চৌধুরীকে আক্রমণাত্মক ভাষায় বলেন বহরমপুরে যিনি সাংসদ তিনি কোলকাতাতে সিপিএম, তিনিই দিল্লীতে ভারতীয় জনতা পার্টি। শুভেন্দু অধিকারী বলেন, গোটা ভারতবর্ষের নিরিখে লড়াই হবে ধর্ম নিরপেক্ষ শক্তির সঙ্গে সাম্প্রদায়িক বিজেপির। আর পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর সঙ্গে সাম্প্রদায়িক শক্তির লড়াই। এই লড়াইতে আর অন্য কেউ নেই।

এছাড়াও জম্মু-কাশ্মীরে নিহত জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, গোটা দেশ আজ শোকে কাঁপছে আমরা প্রত্যেকে শোকে মূহ্যমান। এই সময় সবাইকে ঐক্যবদ্ধ ভাবে দেশ মাতৃকার প্রতি শ্রদ্ধা, ভক্তি জাগ্রত করা দরকার। তিনি বলেন শ্যোসাল মিডিয়াকে আমি শ্রদ্ধা করি, এটার উপর নির্ভর করছে সাইন বোর্ড পার্টি গোরুর গাড়ির হেডলাইট কংগ্রেস। মুর্শিদাবাদ জেলায় গোরুর গাড়ির হেডলাইট হচ্ছে কংগ্রেস।

এছাড়াও বলে গোটা ভারতবর্ষ জুড়ে জিও পরিষেবা চালু হলেও বহরমপুরে অধীর চৌধুরীর জন্য জিও পরিষেবা চালু হয়নি। সেখানে তিনি টাকার দাবী করেছিলেন বলে অভিযোগ করে শুভেন্দু অধিকারী। আগামী ১৬ই মার্চ বহরমপুর ওয়াই এম এ মাঠে মিনি বিগ্রেড সভা হবে বলে জানিয়েছেন। শনিবার বহরমপুরের রবীন্দ্রসদনে জেলা তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে সাংগঠনিক মহাসভার আয়োজন করা হয়। মূলত এই মহাসভার মূল উদ্দেশ্য ছিল আগামী লোকসভা ভোটের প্রস্তুতি বলে জানিয়েছে পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।

এদিন গ্রামপঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি জেলা পরিষদ সদস্যদের সঙ্গে লোকসভা ভোটের প্রস্তুতি নিয়ে আলোচনা হয়। এদিন সভা মঞ্চে প্রবেশের আগে মাননীয় মন্ত্রী জম্মু-কাশ্মীরের শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ফুল দেন এবং সভা মঞ্চে উঠে ১মিনিটের নিরাবতা পালন করেন। এদিনের সভায় উপস্থিত ছিলেন শ্রম দফতরের রাষ্ট্রমন্ত্রী জাকির হোসেন, মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি মোসারফ হোসেন মন্ডল, জেলা তৃনমূল সভাপতি সুব্রত সাহা সহ তৃনমুল নেতা কর্মীরা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট