ফুরফুরা শরীফে ইসালে সওয়াবে স্বচ্ছতা অভিযানে ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাত


বৃহস্পতিবার,০৭/০৩/২০১৯
517

আক্তারুল খাঁন---

হুগলি ফুরফুরা শরীফ: আবু সালেহ মুসা, ফুরফুরা:পীর আবু বকর সিদ্দীকি (রহঃ) এঁর প্রতিষ্ঠিত ঐতিহাসিক ২১, ২২, ২৩ শে ফাল্গুনের ঐতিহাসিক ইসালে সওয়াবের দ্বীতিয় দিনে ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাতের সহ সম্পাদক পীরজাদা নওসাদ সিদ্দীকি সাহেবের নেতৃত্বে স্বচ্ছতা অভিযানে নামেন সংগঠনের সদস্যগন।

স্বচ্ছতা অভিযানের সম্পর্কে পীরজাদা নওসাদ সিদ্দীকি সাহেব বলেন ফুরফুরা শরীফের ঐতিহাসিক ইসালে সওয়াবে প্রতিদিন লক্ষ, লক্ষ মানুষের সমাগম হয়। কিন্তু দেখা যায় পলিথিন সহ বিভন্ন রকমের বর্জ্যদ্রব্য ফেলে রাস্তাকে অপরিষ্কার করে ফেলে কিছু সংখ্যক মানুষ। তাই তিনি সকলকে সংগঠনের কর্নধার পীরজাদা আব্বাস সিদ্দীকি সাহেবের বার্তা পৌঁছে দিতে রাস্তায় নেমে এই পবিত্র ভূমি ফুরফুরা শরীফকে পরিষ্কার পরিচ্ছন্ন করার উৎসাহ প্রদান করেন।

তিনি আরও বলেন, এই পবিত্র ভূমিকে সুন্দর করে গড়ে তোলার যেমন প্রশাসনের ভূমিকা রয়েছে ঠিক তদরূপ আমাদেরও গূরুত্বপূর্ণ ভূমিকা আছে। তাই সকলকে সদর্থক প্রয়াস গ্রহণ করতে হবে, যাহাতে ভারতের অন্যতম তীর্থভূমি স্বাধীনতা সংগ্রামী পীর মোজাদ্দেদ জামান দাদা হুজুর পীর কেবলা(রহঃ) এঁর ঐতিহাসিক ইসালে সওয়াবে আগত মেহমানরা গর্ব করতে পারে।
উক্ত সাফাই অভিযানে উপস্থিত ছিলেন ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাতের বিভিন্ন থানা কমিটির সদস্যবৃন্দ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট