নিজ ঘর থেকেই মৃত দেহ উদ্ধার এক মহিলার


শুক্রবার,১৫/০৩/২০১৯
309

বাংলা এক্সপ্রেস---

উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার সোহারই গ্রাম থেকে। জানা যায় বাসন্তী ঘোষ ( ৪৮) নামে ওই মৃতার মৃতদেহ তার ঘর থেকেই পাওয়া যায়। মৃতার পরিবারের পক্ষ থেকে রায়গঞ্জ থানায় খুনের অভিযোগ করা হয়েছে। ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। রায়গঞ্জ থানার সোহারই গ্রামের বাসিন্দা বাসন্তী ঘোষ রাতে খাওয়া দাওয়া সেরে নিজের ঘরে শুয়ে পড়েন।

প্রতিদিন সকালে বাসন্তীদেবী পরিচারিকার কাজ করতে বেড়িয়ে পরেন। আজ সকালে তাকে বিছানা থেকে উঠতে না দেখে তার ছেলে সঞ্জিত ঘোষ তাকে ডাকতে গিয়ে দেখেন বিছানায় রক্তাক্ত মৃত অবস্থায় পড়ে রয়েছে। বাসন্তীদেবীর নাকমুখ দিয়ে রক্ত বের হওয়া এবং গালে একটি ক্ষত চিহ্ন রয়েছে। দ্রুত তিনি রায়গঞ্জ থানার পুলিশকে খবর দেন।

পুলিশ এসে ঘর থেকে মৃতদেহ উদ্ধার করে। বাসন্তীদেবীর ছেলে সঞ্জিতের অভিযোগ তার মাকে কেউ বা কাহারা খুন করেছে। প্রতিবেশী তন্ময় পাল জানিয়েছেন, পুলিশ এই ঘটনার তদন্ত করলেই খুনের ঘটনার কিনারা হবে। বাসন্তী ঘোষের পরিবারের পক্ষ থেকে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট