জিততে গেলে বাড়ি বাড়ি গিয়ে মানুষকে বোঝাতে হবে তৃণমূলের সুফল ও বিজেপির কুফল : মানস ভুঁইয়া


শনিবার,১৬/০৩/২০১৯
478

বাংলা এক্সপ্রেস---

ঝাড়গ্রাম : জিততে গেলে বাড়ি বাড়ি গিয়ে মানুষকে বোঝাতে হবে তৃণমূলের সুফল ও বিজেপির কুফল, ভোট প্রচারের আগে দলীয় কর্মীদের ঠিক এই নির্দেশ দিলেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মানস ভুঁইয়া। শনিবার মেদিনীপুর শহরে বিধাননগরে লোকসভা নির্বাচনের ভোট প্রচারে কি রণনীতি হবে তা বেঁধে দিতে দলীয় কর্মীদের নির্দেশ দেন তৃণমূলের জেলা সভাপতি থেকে শুরু করে দলের মেদিনীপুর, ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীরা।

দলীয় বিধায়ক থেকে জেলা সভাপতি অজিত মাইতি সবার গলাতেই শোনা যায় বিজেপি বিরোধী কটাক্ষের সুর। মেদিনীপুর কেন্দ্রের তৃণমূলের হেভিওয়েট প্রার্থী মানুষ ভূঁইয়ার কর্মীদের উদ্দেশ্যে বলেন, এই নির্বাচন মেদিনীপুর রক্ষার নয় এই নির্বাচন ভারত রক্ষার। মাসুদ আজহার প্রসঙ্গ থেকে সাম্প্রতিককালে ঘটে যাওয়া পুলওয়ামা জঙ্গিহানা সব ঘটনাই যে মানুষের সামনে সুস্পষ্টভাবে তুলে ধরতে হবে তারও নির্দেশ দেয়া হয় তৃণমূলের জেলা নেতাদের পক্ষ থেকে।

মানষ ভূঁইয়ার দাবি বিজেপি যেখানে প্রার্থী খুঁজে পাচ্ছে না সেখানে প্রশ্ন উঠে কোথা থেকে ! মানস ভুঁইয়া দীর্ঘদিন বিধানসভায় বিধায়ক হিসেবে থাকল লোকসভা নির্বাচনে দ্বিতীয়বারের জন্য তার প্রার্থী হওয়া। এ প্রসঙ্গে তাঁর দাবি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী জোর করে তাকে একসময় ঘাটাল লোকসভায় দাঁড় করিয়েছিল কিন্তু সে সময় তিনি প্রস্তুত ছিলেন না, তবে এবারের নির্বাচন সম্পূর্ণ আলাদা। তাই জয়ে সম্পূর্ণ আশাবাদী তৃণমূলের এই হেভিওয়েট প্রার্থী ॥

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট