ডেবরায় প্রচার শেষে খড়্গপুর গ্রামীণ ব্লকের মাদপুরের ঐতিহ্য মন্ডিত মনসা মন্দিরে পুজা দিলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রার্থী ভারতী ঘোষ


মঙ্গলবার,২৬/০৩/২০১৯
106

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: ডেবরায় প্রচার শেষে খড়্গপুর গ্রামীণ ব্লকের মাদপুরের ঐতিহ্য মন্ডিত মনসা মন্দিরে পুজা দিলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রার্থী ভারতী ঘোষ। আজ সকালেই প্রথমে তিনি ঘাটাল লোকসভার ডেবরার বিভিন্ন অঞ্চলে নির্বাচনী প্রচার শুরু করেন। বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে তিনি সধারণ মানুষের কাছে ভোট দেওয়ার আবেদন জানান। সঙ্গে ছিলেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এরপর দুপুরে ডেবরাতেই মধ্যাহ্ন ভোজন সেরে ঘাটালের উদ্দেশ্যে রওনা দেন।

তার আগে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে তিনি মাদপুরের বহু প্রচলিত মনসা মন্দিরে যান পুজা দিতে। সেখানে পুজা দিয়ে তিনি সোজা ঘাটালের উদ্দেশ্যে রওনা দেন। সেখানে তিনি তার ব্যক্তিগত মোবাইল নং ট্যাপ করা হচ্ছে বলে অভিযোগ করেন, তাঁর অভিযোগ, তিনি বর্তমানে সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে চলছেন। তাছাড়াও তিনি আসন্ন লোকসভা নির্বাচনের প্রার্থী। আমার মোবাইল টি ট্যাপ করা হয়েছে। তাই তিনি তাঁর উকিল মারফৎ মুখ্য নির্বাচনী আধিকারিককে এই বিষয়ে লিখিত অভিযোগ জানিয়েছেন। তিনি মনে করেন এটি সম্পূর্ণ অনৈতিক কাজ।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট