দিলীপ ঘোষকে হারালে বাংলা থেকে মুছে যাবে বিজেপি : সুব্রত বক্সী


বুধবার,২৭/০৩/২০১৯
380

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: মেদিনীপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে কে পরাজিত করতে পারলে বাংলা থেকে বিজেপি কে সরাতে বেশি সময় লাগবে না বলে মন্তব্য করলেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী। দিলীপ ঘোষকে হারাতে সবাইকে একসাথে নির্বাচনে কাজ করার নির্দেশ দেন সুব্রত বক্সি। মেদিনীপুর লোকসভা কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী করেছে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে  ল এই কেন্দ্রে তৃণমূল প্রার্থী মানস ভুঁইয়া।

মেদিনীপুর লোকসভা কেন্দ্রে লড়াই যে এবার তৃণমূলের কাছে একটি মর্যাদাপূর্ণ লড়াই কার্যত তা বুঝিয়ে দিয়ে গেলেন দলের রাজ্য সভাপতি। মানস ভুঁইয়া কংগ্রেসের হয়ে সবং থেকে বেশ কয়েকবার বিধায়ক হলেও তৃণমূলের টিকিটে লোকসভা নির্বাচনে মেদিনীপুর কেন্দ্র থেকে এই প্রথম প্রতিদ্বন্দ্বীতা করছেন । ২০১৪ সালের লোকসভা নির্বাচনে ঘাটাল কেন্দ্র থেকে  দীপক অধিকারীর বিরুদ্ধে কংগ্রেসের টিকিটে  প্রতিদ্বন্দ্বিতা করেন মানস ভুঁইয়া। কিন্তু সময় বাদলের  সঙ্গে সঙ্গে দল বদলে মানস ভুঁইয়া এখন তৃণমূলের প্রার্থী।

মেদিনীপুর কেন্দ্রের গতবারের জয়ী প্রার্থী  অভিনেত্রী সন্ধ্যা রায় কে সরিয়ে এবার দল নেত্রী মমতা ব্যানার্জি টিকিট দিয়েছেন মানস ভুঁইয়াকে। অন্যদিকে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ গত বিধানসভা নির্বাচনে খড়গপুর শহর কেন্দ্র থেকে জয়ী  বিধায়ক। পঞ্চায়েত নির্বাচনে পশ্চিম মেদিনীপুর জেলায় বিজেপির প্রতি উল্লেখযোগ্য জন সমর্থন বেড়েছে। তাই লোকসভা নির্বাচনকে কঠিন লড়াই মেনে দলীয় কর্মীদের ঝাপিয়ে পড়ার নির্দেশ দিয়েছেন সুব্রত বক্সি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট