আসন্ন সপ্তদশ লোকসভা নির্বাচন উপলক্ষে উত্তর দিনাজপুর জেলা তৃনমুল কংগ্রেস কমিটির উদ্যোগে রবিবার সাংগঠনিক কর্মীসভা অনুষ্ঠিত হল


বুধবার,২৭/০৩/২০১৯
272

বাংলা এক্সপ্রেস---

রবিবার উত্তর দিনাজপুরের প্রিয় ভূমি কালিয়াগঞ্জে আকাশ পথে তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালা র প্রচারে এসে শুভেন্দু আধিকারী বলেন মুখ্যমন্ত্রী রাজনৈতিক জীবনকে আদর্শ করে আর বিগত সাত আট বছরে রাজ্য সরকারের একের পর এক উন্নয়ন কর্মকাণ্ড কে সামনে রেখে দলীয় কর্মীদের প্রচারে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান। তৃণুমুলের সকল কর্মীরা যাতে ইসলামপুর এর ভূমিপুত্র কানাই লাল আগরওয়ালা র হয়ে প্রচারে নেমে পড়েন এই বার্তাই তিনি এদিন দেন সকল কে।

তিনি এদিন কালিয়াগঞ্জ শহরে মনিবাগে বেলা সাড়ে ৪ টা নাগাদ বিশাল জনসভায় বক্তব্য রাখবেন। এদিন এই সভায় উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর এর জেলা পরিষদের সদস্য দধি মোহন দেবসার্মা. জেলা পরিষদের কর্মধক্ষ মোশারফ হোসেন, তৃণুমুল কংগ্রেসের রাজ্য সম্পাদক অসীম ঘোষ, প্রধান বক্তা হিসেবে ছিলেন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী, ইটাহারে র বিধায়ক অমল আচার্য, গ্রাম পঞ্চায়েত দপ্তরের মন্ত্রী গোলাম রব্বানী, পঞ্চায়েত সমিতির সভাপতি দিপা সরকার ও কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপতি কার্তিক পাল, ইসলামপুর এর চেয়া রম্যান তথা লোকসভা রায়গঞ্জ তৃনুমুল কংগ্রেসের পার্থী কানাই লাল আগরওয়ালা সহ প্রমুখ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট