জোট প্রসঙ্গ নিয়ে সাংবাদিকদের প্রশ্নে একাধিকবার মেজাজ হারালেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু


শুক্রবার,২৯/০৩/২০১৯
277

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: জোট প্রসঙ্গ নিয়ে সাংবাদিকদের প্রশ্নে একাধিকবার মেজাজ হারালেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। সিপিএমের বর্তমান পরিস্থিতি ও বিরোধীদের তোলা নানা প্রশ্নেরও কোন জবাব দিলেন না তিনি। জোট প্রসঙ্গে তাবড় এই বাম নেতার দাবি, বামফ্রন্ট জোট চাইনি, চেয়েছিল আসন সমঝোতা।

কংগ্রেসের সঙ্গে মত না মিলাতেই ভেস্তে যায় সেই সমঝোতা পর্ব। বিজেপি তৃণমূল বিরোধী ভোট এক জায়গায় নিয়ে আসতেই আসুন সমঝোতার কথা ভেবেছিল বামফ্রন্ট কিন্তু মাঝপথে কংগ্রেস শর্ত ভাঙাতেই বামেরা আসন সমঝোতায় হাঁটতে পারে নি বলে দাবি বামফ্রন্ট চেয়ারম্যানের।

তৃণমূলের তারকা প্রার্থী দেব কিংবা বিজেপির ভারতী ঘোষ প্রসঙ্গে বামফ্রন্ট চেয়ারম্যান এর দাবি, বামফ্রন্ট লোকসভা কে বেড়ানোর জায়গা মনে করে না তাই এই ধরনের প্রার্থী করা হয়নি। রাজ্যে ক্ষমতার পালা বদলের পরে জঙ্গলমহল তথা রাজ্যের একাধিক জায়গায় বন্ধ হয়েছে সিপিএম পার্টি অফিস।

বাস্তব চিত্র যাই হোক না কেন বামফ্রন্ট চেয়ারম্যানের স্পষ্ট দাবি, যেখানে পার্টি অফিস বন্ধ হয়েছে সেখানেই খোলা হয়েছে নতুন পার্টি অফিস। ঝাড়গ্রাম লোকসভার বাম প্রার্থী দেবলীনা হেমব্রমের সমর্থনে শালবনিতে মিছিলে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নে বিমান বসুর বারবার মেজাজ হারানো ফের চর্চার বিষয় হয়ে উঠছে রাজনৈতিক মহলে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট