বিজেপির বাউন্সার আটকানোর মতো ক্ষমতা দিদির নেই বা উনার দলের কারোর নেই: দিলীপ ঘোষ


বৃহস্পতিবার,০৪/০৪/২০১৯
310

বাংলা এক্সপ্রেস---

বিজেপি যে ধরনের বাউন্সার দিচ্ছে তা আটকানোর মতো ক্ষমতা দিদির নেই বা উনার দলের কারোর নেই। রায়গঞ্জের কানকিতে দলীয় প্রার্থীর সমর্থনে প্রচারে এসে বললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি আজ সকালে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর প্রচারের এসে একথা জানান তিনি। দিলীপবাবু আরও বলেন রাজ্যের যত মানুষ বেরিয়ে আসছে ততই দিদি হতাশায় কাটছেন।

দিদি ভাষনে আবল তাবল কথা আর কেউ শুনতে চাইছেন না। গতকাল এই রাজ্যে মোদিজির দুইটা সভায় যেভাবে মানুষ এসেছে তাতে মোদিজিকে দেখিয়ে দিয়েছে এই রাজ্যের মানুষ মোদিজির সাথে আছে। অন্যদিকে তিনি বলেন, শহর থেকে গ্রামগঞ্জে যেভাবে বাতাবরন তৈরি হচ্ছে তাতে এবারের রায়গঞ্জ লোকসভায় আমরাই জিতবো বলে জানান। রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে বড় সভা নিয়ে সাংবাদিকরা দিলীপবাবুকে প্রশ্ন করলে তিনি বলেন, আজকে আমি এসেছি, এরপর কেন্দ্রীয় নের্তৃত্ব আসবে তখন শুধু রায়গঞ্জে বিজেপির প্রচার শুধু দেখা যাবে অন্য কোন দলকে দেখা যাবে না।

এখানে নরেন্দ্র মোদি, যোগিজি ও অমিত সার এদের মধ্যে কেউ এসে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে সভা করবেন। পাশাপাশি দিলীপবাবু বলেন, ২৩ তারিখে ভোট গননা হবে তাই ২৩ টি আসন দিয়ে শুরু করবো আমরা বলে জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজকে রায়গঞ্জ লোকসভার বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর সাথে প্রচার করেন কানকি, চাকুলিয়া,গোয়ালপোখরের বিভিন্ন গ্রামে গ্রামে সাধারণ মানুষের কাছে ভোট চাইলেন। বিকাল ৪ টায় দাড়িভিটে দিলিপ ঘোষ একটি জনসভা করবেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট