কেশপুর হবে তৃণমূলের শেষপুর: দিলীপ ঘোষ


মঙ্গলবার,০৯/০৪/২০১৯
314

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: কেশপুর হবে তৃণমূলের শেষপুর। রবিবার ঘটাল লোকসভাকেন্দ্রের দলের প্রার্থী ভারতী ঘোষের সমর্থনে এক সভায় যোগ দিতে এসে একথা বলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি হুমকির সুরে বলেন, সিপিএম যেমন নন্দীগ্রাম, সিঙ্গুর থেকে মুছে গেছে ঠিক সেভাবেই কেশপুর থেকে মুছে যাবে। এটা গণতান্ত্রিক দেশ যে কোথাও যেখানে সভা করতে পারেন। দিলীপ ঘোষ কোনো বেটাকে পরোয়া করেন না। কার ধড়ে কটা মাথা আছে আমি দেখব।

আজকের সভায় বিজেপি কর্মীদের মাইক আনতে , চেয়ার , টেবিল আনতে দেওয়া হয়নি। হুমকি দিয়ে বলেন কেশপুরের গ্রামে গ্রামে ঘুরব। কে কোন বাপের বেটা আছে আমি দেখব। কারো হিম্মত নেই। আমাকে আটকাবে। খড়্গপুরে মাফিয়া রাজ্, গুন্ডারাজ বন্ধ করে দিয়েছি। কেশপুরে আবার তৃণমূল ভোট লুট করতে আসলে বিজেপি কি জিনিস টের পাবে। তৃণমূল নেতাদের হুমকি দিয়ে বলেন এরপর আসলে আপনাদের ডেথ সার্টিফিকেট নিয়ে আসব যদি সুখে থাকতে চান শুধরে যান।

অভ্যেস বদলান। চোখ দেখালে চোখ উপরে নেব। কালীঘাট থেকে দিদি এসে বাঁচাবে না। কাপড় খুলে নেব। নির্বাচন কমিশনে চিঠি লেখা নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন মুখমন্ত্রী। সারদা মামলায় অনেক আগেই কলকাতার পুলিশ কমিশনারকে গ্রেপ্তার করা উচিত ছিল বিকেলে দাবি করেন তিনি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট