মেদিনীপুর লোকসভার পার্থী মানস ভুঁইয়া এর সমর্থনে মহা মিছিল তৃণমূল কংগ্রেসের


মঙ্গলবার,০৯/০৪/২০১৯
257

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: পঞ্চায়েত নির্বাচনে জয়লাভের পর লোকসভা নির্বাচনে ১০০% জয় কে নিশ্চিত ভেবে প্রায় হাজার তিন এক কর্মী সমর্থক নিয়ে মিছিল তৃণমূল কংগ্রেসের। গত পঞ্চায়েত নির্বাচনে দাঁতন ব্লকে তৃণমূল কংগ্রেস আশাব্যঞ্জক ফল করলেও লোকসভা নির্বাচনে মানস ভুঁইয়া জয়ের লক্ষ্যে প্রবল আশাবাদী তৃণমূল কংগ্রেস দল। দাঁতন ব্লকের আলিকষা ১ নং গ্রাম পঞ্চায়েতের জেঠিয়া থেকে বামুন্দা পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার মিছিলে পা মেলান কেশিয়াড়ি বিধানসভার বিধায়ক পরেশ মুর্মু থেকে প্রায় তিন হাজার কর্মী সমর্থক।

এই মিছিলে উপস্থিত ছিলেন দাঁতন ব্লকের সহ-সভাপতি প্রতুল দাস, বিশিষ্ট সমাজসেবী উমাকান্ত বাড়ি,ধীরেন্দ্রনাথ দাস সহ প্রমুখ। তৃণমূল দলের প্রতীক এবং মমতার ছবি লাগানো জামা পড়ে হাতে দলীয় পতাকা নিয়ে মিছিল করেন কর্মী-সমর্থকরা। পাশাপাশি প্রায় ৫ কিলোমিটার মিছিলের পর কর্মী-সমর্থকদের সরবত জল খাওয়ানো হয় দলের পক্ষ থেকে।যদিও বিরোধীরা এই জল খাওয়ানো কে নির্বাচনী বিধি ভঙ্গের প্রশ্ন তুলেছেন। তবে এ বিষয়ে তৃণমূলের সাফ জবাব-এতটা রোদে হাঁটার পর ৩ কিলোমিটার হাঁটার পর তৃণমূল কর্মী-সমর্থকদের ভালোবেসে কোনো এক ব্যক্তি জল খাইয়েছেন।

সেটা নির্বাচনী বিধি ভঙ্গ নয় বরং মানবিকতার নিদর্শন। কেশিয়াড়ি বিধানসভার বিধায়ক পরেশ মুর্মু জানিয়েছেন-“বিরোধী দল বিজেপির কোন কাজ না থাকায় তারা নির্বাচনী বিধি ভঙ্গের প্রস্তাব তুলেছেন, তারা এখন দিলীপ ঘোষ হারার ভয়ে এই ধরনের প্রসঙ্গ বারবার টেনে আনছেন। মানস ভুঁইয়া যে মেদিনীপুর বিধানসভা থেকে জিতছেন সে নিয়ে কোন সন্দেহ নেই। শুধুমাত্র দাঁতন ব্লক এর বিভিন্ন অঞ্চল থেকে রেকর্ড সংখ্যক ভোট নিয়ে দিলীপ ঘোষকে হারাবেন তিনি।”

জয়ের লক্ষে প্রবল আশাবাদী তৃণমূল কংগ্রেস দল। দাঁতন ব্লকের তৃণমূলের সহ-সভাপতি প্রতুল দাস জানিয়েছেন-“মানস ভুঁইয়া ভোট এর আগে থেকেই জিতে আছেন। শুধু দিলীপ ঘোষ কে কতটা ভোটে লিড দিলেন সেটাই গোনার জন্য ২৩ তারিখের অপেক্ষায় আছি আমরা।” সবাইকে ভোটের দিন তৃণমূল কংগ্রেসে ভোট দিয়ে তৃণমূল কংগ্রেস প্রার্থী মানস ভুঁইয়া কে জয় করার অনুরোধ রাখেন উপস্থিত সকল নেতৃত্ব।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট