নিখোঁজ রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক


বুধবার,১০/০৪/২০১৯
416

বাংলা এক্সপ্রেস---

নিখোঁজ রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। নিখোঁজ অধ্যাপকের নাম গৌতম সরকার। তিনি পলিটিক্যাল সায়েন্স বিভাগের অধ্যাপক বলে জানা গেছে। বিগত তিনদিন থেকে তিনি নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। রায়গঞ্জ থানায় অভিযোগ জানিয়েছেন নিখোঁজ অধ্যাপকের স্ত্রী। ঘটনার তদন্তে নেমেছে রায়গঞ্জ থানার পুলিশ।

রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দুর্লভ সরকার এই বিষয়ে বলেন, জানতে পেরেছি পলিটিক্যাল সায়েন্স বিভাগের অধ্যাপক গৌতম সরকার শনিবার থেকে নিখোঁজ রয়েছেন। তাঁর পরিবারের পক্ষ থেকে থানায় নিখোঁজ অভিযোগ করা হয়েছে। সেই মোতাবেক রায়গঞ্জ থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছেন।

দুর্লভ বাবু বলেন, গত শনিবার সন্ধ্যায় জানতে পারি, ওইদিন সকালে প্রাতঃভ্রমণ শেষ করে বাড়িতে ফেরেন অধ্যাপক। এরপর ব্যাগ গুছিয়ে মোবাইল ফোন বাড়িতে রেখেই বেরিয়ে যান। দুর্লভ বাবুর দাবী, এটিএম থেকে সাড়ে ছয় হাজার টাকাও তুলেছেন অধ্যাপক গৌতম সরকার। এদিন পর্যন্ত গৌতম বাবুর কোনও খোঁজ মেলেনি বলে জানিয়েছেন রেজিস্ট্রার দুর্লভ সরকার। বিষয়টিকে নিয়ে চিন্তায় রয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বলে জানিয়েছেন দুর্লভ বাবু।

রায়গঞ্জ থানার আইসি এদিন রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে গিয়ে ঘটনার তদন্ত শুরু করেছেন। নিখোঁজ অধ্যাপক গৌতম সরকারের স্ত্রী এই বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট