ভারতী ঘোষের মিছিলে জনপ্লাবন


বৃহস্পতিবার,১১/০৪/২০১৯
308

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: রাজনৈতিক উত্তেজনায় ভরপুর ঘাটাল লোকসভা কেন্দ্র। গত এক সপ্তাহে এই লোকসভার প্রতিটি বিধানসভা এলাকায় বিজেপি ও তৃণমূল প্রধান দুই রাজনৈতিক দলের মিছিল, মিটিং, কর্মী সভা এবং স্লোগানে মেতে উঠেছে সমর্থকরা। বুধবার সকাল থেকে রাত পর্যন্ত প্রথম দফায় কর্মীদের নিয়ে বৈঠক, তার পর বিকেলে সমর্থকদের নিয়ে ডেবরা বাজার এলাকার বাসিন্দাদের সঙ্গে জনসংযোগে মিলিত হন জেলার প্রাক্তন পুলিশ সুপার তথা ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ।

জনসংযোগের পাশাপাশি সাধারণ মানুষের কাছে কেন্দ্র সরকারের বিভিন্ন সামাজিক প্রকল্পের সুবিধার কথা তুলে ধরে বিজেপিকে ভোট দেওয়ার আবেদন জানান তিনি। এদিন ডেবরা বিধানসভা এলাকায় বিজেপি প্রার্থীর মিছিলে জনপ্লাবন দেখা যায়। এতদিন যা সচরাচর দেখা গিয়েছে শাসক দলের সভা বা মিছিলে।

রাজনৈতিক বিশেষজ্ঞ মহলের মতে তারকা প্রার্থী দেবের সভা ও মিছিলে লোক হচ্ছে তাঁকে দেখার জন্য। কিন্তু বুধবার অন্য ছবি ধরা পড়েছে। বিজেপি প্রার্থী ভারতী ঘোষের মিছিলে এদিন মানুষের ঢল নেমেছে। স্বতঃর্স্ফূর্ত ভাবে মানুষ এদিন বিকেলে দলে দলে ভারতী ঘোষের মিছিলে পা মেলান। ঘাটাল লোকসভা কেন্দ্রের ফলাফলে যা অন্য সমীকরণের ইঙ্গিত রেখেছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট