কি সরকার রাজ্যে মানুষ তা বুঝুক : দিলীপ


বুধবার,১৭/০৪/২০১৯
257

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: এরাজ্যে কি সরকার চলছে মানুষ তা বুঝে গেছেন , আরো ভালোভাবে বুঝেছেন কেশিয়াড়ির মানুষ । এই সরকার এখনো বিজেপিকে পঞ্চায়েত সমিতি গঠন করতে না দিয়ে ইচ্ছে করে এলাকার উন্নয়নকে আটকে রেখেছে বলে অভিযোগ করলেন দিলীপ ঘোষ। বুধবার কেশিয়াড়িতে কর্মীসভায় যোগ দিয়ে তিনি বলেন, চিন্তার কোনো কারণ নেই, লোকসভা নির্বাচনে জিতে মোদিজি যেদিন দ্বিতীয় বারের জন্য প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন সেদিনই কেশিয়াড়ি তে আমরা পঞ্চায়েত সমিতি বোর্ড গঠন করবো।

দিলীপ ঘোষ বলেন, বিজেপিকে তৃণমূল এখানে চিনেনি । বিজেপি হল কচ্ছপের জাত।  একবার কামড়ে ধরলে শেষ ডাক পর্যন্ত ছাড়ে না। ভারতী ঘোষকে  সিআইডি তলব প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, আইনি প্রতিষ্ঠান ডেকে পাঠালে তিনি নিশ্চয়ই যাবেন । কারণ আমরা আইন মানি । দিলীপ ঘোষ বলেন, আইনি প্রক্রিয়া ঘাটাল কেন্দ্রে কোনো প্রভাব ফেলবে না। কারন মানুষ জানে কিভাবে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে ভারতী ঘোষকে। তিনি যতদিন সরকারের পক্ষে ছিলেন ততদিন তার বিরুদ্ধে কোনো অভিযোগ ছিল না ।

যেই সরকারের বিপক্ষে চলে গেলেন অমনি একটার পর একটা মামলা রুজু হয়ে গেল। সরকারের এই দ্বিচারিতা ঘাটালের মানুষ জানে । তিনি  কর্মীদের উদ্দেশ্যে বলেন কোন চিন্তা করবেন না প্রতিটি বুথে কেন্দ্রীয় বাহিনী থাকবে । ভোটের দিন সবাই বুথ এর কাছাকাছি থাকবেন । বাইরের কাউকে বুথে ঢুকতে দেবেন না পিছনের দরজা দিয়ে যদি কেউ ঢুকে পড়ে তাহলে তারা ঢুকবে তাদের ইচ্ছায়, কিন্তু বের হবে আমাদের ইচ্ছায় । আলিপুরদুয়ারে যেমন তৃণমূল গুন্ডাদের ছুটিয়ে ছুটিয়ে তাড়ানো হয়েছিল সেভাবেই ছোটাতে হবে ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট