ক্ষমতায় এলে দেখে নেব কে কত মায়ের লাল, আক্রমণ রাজনাথের


বৃহস্পতিবার,১৮/০৪/২০১৯
373

বাংলা এক্সপ্রেস---

হাওড়া: উলুবেড়িয়া লোকসভা আসনের বিজেপি প্রার্থী জয় ব্যানার্জি এবং উলুবেড়িয়া পূর্ব বিধানসভা উপনির্বাচনের বিজেপি প্রার্থী প্রত্যুষ মণ্ডলের সমর্থনে প্রচারে এসে বৃহস্পতিবার স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং কংগ্রেসকে আক্রমণ করে বলেন,যতদিন না ভারত কংগ্রেস মুক্ত হবে, ততদিন দেশ দরিদ্র মুক্ত হবে না। জহরলাল নেহেরু, ইন্দিরা গান্ধী, রাজীব গান্ধী সকলেই এদেশ থেকে গরিবি হঠানোর কথা বলেছিলেন৷ কিন্তু কেউ’ই তা করতে পারেনি।

তিনি আরও বলেন, বাম ও তৃণমূল এরাজ্যের মানুষকে ধোঁকা দিয়েছে৷যদি এদেশ থেকে কেউ গরিবি হটাতে পারেন, তিনি হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পঞ্চায়েত নির্বাচনের উদাহরণ টেনে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অভিযোগ করেন, রাজ্যে দিকে দিকে আক্রান্ত হচ্ছেন বিজেপি সমর্থকরা৷ তাঁদের উপর হামলা চালানো হচ্ছে। ক্ষমতায় এলে দেখে নেব কে কত বড় মায়ের লাল৷ নির্বাচনের প্রসঙ্গ টেনে বলেন, এ রাজ্যের প্রতিটি লোকসভায় নিরপেক্ষ, সুষ্ঠু ও অবাধ নির্বাচনের জন্য, প্রত্যেক কেন্দ্রে কেন্দ্রীয় বাহিনী পাঠানো হচ্ছে।

এখানে গণতন্ত্র শেষ হয়ে গিয়েছে৷ দলতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। বামফ্রন্ট এই প্রথা চালিয়ে এসেছে৷ এখন তৃণমূল চালাচ্ছে।
স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ভারতবর্ষ এখন আর দুর্বল দেশ নয়। কাশ্মীরে পাকিস্তানি জঙ্গিরা নাশকতা চালালে ভারত চুপ করে বসে থাকেনি৷ পাকিস্তানে গিয়ে আতঙ্ক বাদীদের ধ্বংস করে আসে । চিন, আমেরিকা ও রাশিয়ার হাতে এই মুহূর্তে অ্যান্টি স্যাটেলাইট মিসাইল রয়েছে।

চতুর্থ রাষ্ট্র হিসাবে এবার ভারতও সেই তালিকায় নাম লিখিয়েছে৷ ভারতীয় বিজ্ঞানীরা তিন মিনিটের মধ্যে উপগ্রহ ধ্বংস করার পদ্ধতি আবিষ্কার করেছেন। উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের প্রার্থী জয় ব্যানার্জি বক্তব্য রাখতে গিয়ে বলেন,আমি ক্ষমতায় এলে আমতা-১ ও ২ নং ব্লক, উদয়নারায়নপুর এলাকাকে বন্যার হাত থেকে মুক্তি করব। সভায় উপস্থিত ছিলেন, উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনের প্রার্থী প্রত্যুষ মন্ডল, হাওড়া (গ্রামীণ) জেলা সভাপতি অনুপম মল্লিক সহ বিশিষ্ট নেতৃবৃন্দ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট