তৃণমূল প্রার্থী মানস ভুঁইয়ার সমর্থনে বেলদার জনসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়


শনিবার,২০/০৪/২০১৯
138

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: শনিবার মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মানস ভুঁইয়ার সমর্থনে বেলদা ব্লকের বাখরাবাদে একটি জনসভার আয়োজন করা হয়। জনসভায় বক্তব্য রাখেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সভায় তিনি কেন্দ্র সরকারকে নোট বন্দি, দুই কোটি বেকারের চাকরির প্রতিশ্রুতি ও ব্যাংক একাউন্টে প্রতিটি মানুষের পনের লক্ষ টাকা করে জমা করা প্রসঙ্গে তুলোধুনো করেন।

তিনি বলেন, এ পর্যন্ত যে পাঁচটি লোকসভা কেন্দ্রে ভোট হয়েছে তাতে তৃণমূল পাঁচ-০ তে এগিয়ে রয়েছে। এরপর আর পাঁচটি দফায় সাইত্রিশটি কেন্দ্রে নির্বাচন হবে সেগুলোতেও তৃণমূল প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করবেন। আমাদের বিয়াল্লিশ এ বিয়াল্লিশ করার প্রতিজ্ঞা পূর্ণ হবে এবং তেইশে  মে বিজেপি দলকে বাংলা থেকে খাটে তুলে শ্মশানে নিয়ে যাওয়া হবে হরিবোল দিতে দিতে।

শান্তিপূর্ণ বাংলায় যারা তরোয়াল নিয়ে মাথায় পট্টি বেঁধে ঘুরে বেড়াচ্ছে তারা একদিন হার্মাদ ছিল। লাল পোশাক বদলে তারা এখন গেরুয়া পোশাক ধরেছে। দুই হাজার এগারো সালে সিপিএমের সর্বনাশ হয়েছে চৌত্রিশ বছরে কোনো কাজ করেনি বলে। আর ধর্মের নামে হাতের তরোয়াল নিয়ে ঘুরে বেড়ানো ভয়ংকর বিজেপিকে মানুষ কখনো আপন করতে পারে না। এরা মানুষের শত্রু।

তাই এদের কাছে কখনো রাজনীতি শিখতে যাব না। সভামঞ্চে অভিষেক বন্দ্যোপাধ্যায় কন্যাশ্রী, যুবশ্রী, বাংলা গ্রাম সড়ক যোজনা সহ বিভিন্ন প্রকল্প বিশ্লেষণ করতে গিয়ে একদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় গান ও অন্যদিকে কেন্দ্রের সিদ্ধান্ত গুলিকে জনবিরোধী আখ্যা দিয়ে নরেন্দ্র মোদির মুন্ডুপাত করেন।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট