বিজেপি প্রার্থীর মিছিল সেরে ফেরার পথে গাড়িতে হামলা


রবিবার,২১/০৪/২০১৯
553

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: বিজেপি প্রার্থীর মিছিল সেরে ফেরার পথে গাড়িতে হামলা। গাড়ি ভাঙ্গচুর, বিজেপির কর্মী সমর্থকদের মারধরের অভিযোগ তৃনমুলের বিরুদ্ধে। শনিবার রাতে ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা থানার ঝাঁকরা বাজার এলাকায়। ঘটনায় একাধিক বিজেপি কর্মী সমর্থক আহত এবং কয়েকজন কর্মী বাড়ি ফিরতে পারেনি বলে দাবী বিজেপির। ঘটনাস্থলে হাজির হন চন্দ্রকোনা থানার পুলিশ।

বিজেপির অভিযোগ, এদিন বিকেলে আরামবাগ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তপন রায়ের সমর্থনে চন্দ্রকোনা শহরে পদযাত্রায় অংশগ্রহণ করে চন্দ্রকোনা ২ নং ব্লকের বান্দিপুর ২ নং গ্রাম পঞ্চায়েতের উড়ানচক, ধান্যগাছী, ধামদরপুর, পলাশা, গোপালপুর, দেওড়া, রাজগঞ্জ, ভগীরথপুর সহ বেশ কয়েকটি গ্রামের বিজেপি কর্মী সমর্থকেরা মিছিল শেষে এলাকায় ফিরছিল। ঝাঁকরা বাজার এলাকায় গাড়িটি আটকে লাঠিসটা নিয়ে মারধর ও গাড়িটির সামনের কাঁছ ভাঙ্গচুর করা হয়। সে সময় ছোট হাতি গাড়িটিতে প্রায় ৫০ জনের মতো কর্মীরা ছিল।

মারধর শুরু হতেই প্রান বাঁচিয়ে বেশ কয়েকজন কর্মী সমর্থক ছুটে পালিয়ে যায়। অভিযোগ মহিলাদেরও মারধর হেনস্থা করা হয়। গাড়ির চালককে প্রচুর পরিমানে মারধর করা হয় বলে অভিযোগ। গাড়ির চালক কোনওক্রমে গাড়িটি নিয়ে বেরিয়ে আসে। আহত কর্মীদের এলাকাতেই প্রাথমিক চিকিৎসা করা হয় বলে খবর। এই ঘটনায় এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ এলাকায় গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। রাতেই গ্রামে যায় পুলিশ। বিজেপি’র অভিযোগ, তৃনমুল নেতারাই এই ঘটনা ঘটিয়েছে। গ্রাম থেকে বিজেপি প্রার্থীর মিছিলে যাওয়ায় এই ঘটনা। যদিও তৃনমুল বিজেপির অভিযোগ অস্বীকার করেছে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট