বাংলার পুলিশ কিন্তু ভালো ,বাংলার পুলিশ দিদির ভয়ে চুপ করে আছে : নির্মলা সীতারামন


বুধবার,২৪/০৪/২০১৯
443

কার্ত্তিক গুহ---

ঝাড়গ্রাম: একসময় বামপন্থী ও মাওবাদীরা এখানে যতনা অত্যাচার করেছে তার চেয়ে বেশি অত্যাচার করছে দিদির সিন্ডিকেট বাহিনীর মাফিয়ারা। এরা মানুষের কাছ থেকে তোলাবাজি করছে। এই সিন্ডিকেট রাজ মমতা বন্দ্যোপাধ্যায় তৈরি করেছেন তার বিরুদ্ধেও আপনাদের উঠে দাঁড়াতে হবে। ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর যাত্রা ময়দানে বিজেপি পার্থী কুনার হেমব্রমের সমর্থনে এসে এরকমই মন্তব্য করলেন বিদায়ী প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন। তিনি আরো জানান নরেন্দ্র মোদী গরিব পরিবার থেকে উঠে এসেছেন তাই তিনি গরিব মানুষের কষ্ট বুঝবেন।

আপনারা নরেন্দ্র মোদির প্রার্থীকে বিপুল ভোটে জয় যুক্ত করুন । কারণ এত বছর এখানে বামফ্রন্ট ক্ষমতায় ছিল তারপরে দিদি অথচ গোপীবল্লভপুরে রেল লাইন নেই, বামফ্রন্ট সরকার আর তারপর দিদির পরিবর্তনও এখানে রেললাইন আনতে পারেনি অথচ এই আদিবাসী এলাকার মানুষজন খড়গপুর কলকাতা যেতে কত সমস্যায় পড়েন এই সমস্ত আপনাদের যে দাবি রয়েছে সেগুলো তুলে ধরার জন্য একমাত্র কুনার হেমরম সংসদে গিয়ে এই দাবি আদায় করতে পারবেন।

তিনি আরো জানান দিদির পরিবর্তন পরিবর্তন হয়েছে দিদির পরিবারের,দিদির পরিবারের সদস্যরা বিদেশ থেকে সোনা নিয়ে আসছেন এই হচ্ছে দিদি সোনার বাংলা। একসময় বামপন্থী ও মাওবাদীরা এখানে যতনা অত্যাচার করেছে তার চেয়ে বেশি অত্যাচার করছে দিদির সিন্ডিকেট বাহিনীর মাফিয়ারা। এরা মানুষের কাছ থেকে তোলাবাজি করছে। এই সিন্ডিকেট রাজ মমতা বন্দ্যোপাধ্যায় তৈরি করেছেন তার বিরুদ্ধেও আপনাদের উঠে দাঁড়াতে হবে। দিদি ঝাড়গ্রামে আসলে তাকে প্রশ্ন করুন গত ৮ বছরে কী করেছেন সে উন্নয়নের তালিকা দিন।

দিদির হাসপাতালের পরিষেবা মেলে না অথচ দেখুন কেন্দ্রীয় প্রকল্প তারা এখানে চালু করছেন না আর দিদির অনুপ্রেরণায় আরো দু-একটি রাজ্য তারাও আয়ুষ্মান ভারত প্রকল্প করেননি। যার ফলে সমস্যায় পড়েছেন গরিব মানুষ এই দিদি আপনাদের উন্নয়নের বিরোধী আদিবাসীদের বোকা বানায়। আর নয় এবার আপনারা মোদির প্রতিনিধি দিল্লিতে পাঠিয়ে আপনাদের যাবতীয় দাবি পৌঁছে দিন। আপনাদের কি চাই সেগুলো জানান এবং নিশ্চিত ভাবে বলতে পারি আপনাদের যোগ্য সাংসদ হয়ে উঠবেন কুনার হেমব্রম।

আর দিদি তো প্রচন্ড ভয় পাচ্ছেন তাই ভোটারদের ভয় দেখাচ্ছেন ভোটকেন্দ্রে ভোটারদের পৌঁছে দিচ্ছেন না সেই কারণেই তো এখানে কেন্দ্রীয় বাহিনী আসছে। বাংলার পুলিশ কিন্তু ভালো, বেচারা বাংলার পুলিশ তারা দিদির ভয়ে চুপ করে আছে। বাংলার পুলিশ ভালো আর বাংলার পুলিশ অত্যাচার করে না দিদি সিন্ডিকেট বাহিনীর মাফিয়া রাজ মানুষের উপর অত্যাচার করছে । পুলিশ কিন্তু সব জানে কিন্তু যে দিদির ভয়ে কিছু করতে পারছে না। আমি দক্ষিণ ভারতীয় ,আমরা দক্ষিণ ভারত থেকে ভাবতাম বাংলার পড়াশোনা খুব ভালো। কেমন ভালো সেখানেও সিন্ডিকেট রাজ। প্রশ্নপত্র ফাঁস হয়ে যায় ওরা জীবনের প্রথম পরীক্ষা দিচ্ছে প্রশ্নপত্র ফাঁস হয়ে যাচ্ছে। এখানে সব টাকা-পয়সা লুটতরাজের সরকার চলছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট