২০১৯ শে বিজেপি ফিনিশ, অভিষেক বন্দোপাধ্যায়


শনিবার,২৭/০৪/২০১৯
490

আক্তারুল খাঁন---

হাওড়া: দেশকে লুট করতে চোর এসেছে, চৌকিদারের বেশে। সাবধান হোন। উৎসবের মেজাজে ভোট দিন আর চোরেদের দেশছাড়া করুন। ঠিক এই ভাষাতেই শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করলেন রাজ্য তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের শ্যামপুর ফুটবল মাঠে তৃণমূল প্রার্থী সাজদা আহমেদের সমর্থনে প্রচারে এসে এই মন্তব্য করেন তিনি।

তৃণমূল যুব সভাপতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রের বিজেপি সরকারকে কড়া ভাষায় আক্রমণ করেন। উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, গত পাঁচ বছর ধরে মোদি সরকার জিএসটি, নোটবন্দি, আচ্ছে দিনের নাম করে আপনাদের কোপ মেরেছে। এবার সময় এসেছে। আপনারা ওদের এমন কোপ মারুন যাতে মোদির কোমর ভাঙে।

তারপরই তিনি চেঁচিয়ে বলে ওঠেন, জয় শ্রীরাম, ২৩ মে’র পর বাংলার মাটিতে বিজেপির থাকবে না আর কোনও নাম। তাই ৬ মে উৎসবের মেজাজে আপনারা ভোট দিন আর বিজেপির নরখাদকদের জবাব দিন। সভায় উপস্থিত শ্রোতাদের সামনে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, যে প্রধানমন্ত্রী শহিদ সেনা জওয়ানদের নামে ভোট চায়, তাকে কি আপনারা ভোট দেবেন? নীরব মোদি, ললিত মোদি, চোর, ছ্যাঁচড় সকলেই বলছে প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদিকে চাই। আসলে দেশকে লুট করতে চোর এসেছে চৌকিদারের বেশে। সাবধান হোন।

এদের দেশছাড়া করুন। এরা রাম মন্দির বানানোর নামে মানুষকে বোকা বানাচ্ছে আর দিল্লির বুকে ফাইভ স্টার পার্টি অফিস তৈরি করেছে।২০১৯ বিজেপি ফিনিশ। এদিন সিপিএমকেও তুলোধনা করেন তিনি। বলেন,৩৪ বছর তো এ রাজ্যে ক্ষমতায় ছিল। মানুষের জন্যে কী করেছে? এখন বড় বড় কথা বলতে লজ্জা করে না? এরপরই তৃণমূল সরকারের বিভিন্ন প্রকল্পের কথা জানিয়ে বলেন, জন্ম থেকে মৃত্যু পর্যন্ত তৃণমূল কংগ্রেসই আপনার সঙ্গে, আপনার পাশে আছে এবং থাকবে।

তাই সিপিএম, কংগ্রেসকে ভোট দিয়ে আপনার মূল্যবান ভোট নষ্ট না করবেন না। তৃণমূলকে ভোট দিন। এটা ভারতের অস্তিত্বের লড়াই।এদিন সভায় উপস্থিত ছিলেন, উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সাজদা আহমেদ, মন্ত্রী তথা উলুবেড়িয়া উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক নির্মল মাজি, হাওড়া জেলার (গ্ৰামীন) তৃনমূল সভাপতি তথা বিধায়াক পুলক রায়, হাওড়া জেলার সহ সভাধিপতি অজয় ভট্টাচার্য,হাওড়া জেলার (গ্ৰামীন) তৃণমূল যুব সভাপতি সুকান্ত পাল, বিধায়ক কালিপদ মন্ডল,অরুনাভ সেন,সমীর পাঁজা, উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের প্রার্থী ইদ্রিস আলী সহ আরও নেতৃত্ব বৃন্দরা। এদিন সভার সভাপতিত্ব করেন হাওড়া জেলার (গ্ৰামীন) তৃণমূল সভাপতি পুলক রায়।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট