কেন্দ্রে আর ফিরবে না মোদি সরকার: সুদীপ


বৃহস্পতিবার,০২/০৫/২০১৯
511

বাংলা এক্সপ্রেস---

মে দিবসের ছুটির দিনে উত্তর কলকাতার অলিতে গলিতে নির্বাচনী প্রচারে ঝড় তুললেন উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়। এদিন সকালে গিরিশ পার্ক এলাকা থেকে তার নির্বাচনী প্রচার শুরু হয়। দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে হুড খোলা গাড়িতে চেপে এদিন সুদীপ বন্দ্যোপাধ্যায় পৌঁছে যান এক ওয়ার্ড থেকে আরেক ওয়ার্ডে। তৃণমূল প্রার্থীর এদিনের রোড শো তে ছিল অভিনবত্ব।

মাদলের আওয়াজের তালে তালে সাঁওতালি নাচ অন্য মাত্রা এনে দেয় এ দিনের নির্বাচনী প্রচারে। উত্তর কলকাতার গলি থেকে তস্য গলি ঘুরে জোড়াসাঁকো ঠাকুরবাড়ি সামনে দিয়ে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের রোড শো পৌঁছে যায় রবীন্দ্র সরণি ও বড় বাজারের বিস্তীর্ণ এলাকায়। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের এদিনের নির্বাচনী প্রচারে তৃণমূলের মহিলা কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতন। জোড়াসাঁকোর বিধায়ক স্মিতা বক্সী, তৃণমূল নেতা সঞ্জয় বক্সী, সৌম্য বক্সীদের নেতৃত্বে এদিনের এই রোড শোতে উন্মাদনা ছিল তুঙ্গে।

জোড়াসাঁকোর তৃণমূল বিধায়ক স্মিতা বক্সী বলেন কেন্দ্রের মোদি সরকার এর সৌজন্যে বড়বাজারের ব্যবসায়ীরা বিপর্যস্ত। এই এলাকার মানুষ তৃণমূলকেই সমর্থন করছে বলে দাবি তাঁর। এদিন সুদীপ বন্দ্যোপাধ্যায়কে ফুলের মালা পড়িয়ে, ফুল ছিটিয়ে অভিনন্দন জানান বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দারা। রাস্তার মোড়ে মোড়ে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও সংবর্ধনা জানানো হয় সুদীপ বন্দ্যোপাধ্যায়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট