প্রতিরোধের ডাক নন্দিনী, কনিনীকার


বুধবার,০৮/০৫/২০১৯
438

বাংলা এক্সপ্রেস---

কলকাতার মানুষ এবার পরিবর্তন চাইছেন। উত্তর কলকাতা এবং দক্ষিণ—- এই দুটি লোকসভা কেন্দ্রের মানুষই চাইছেন সর্বক্ষণের সাংসদ। নির্বাচনী প্রচারে সাধারণ মানুষের সঙ্গে কথা বলে এমনই ইঙ্গিত পেয়েছেন তারা। মঙ্গলবার যৌথ সাংবাদিক সম্মেলনে এমনই দাবি জানালেন দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী নন্দিনী মুখোপাধ্যায় এবং উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী কনীনিকা ঘোষ।

এদিন কলকাতা প্রেসক্লাবে গণতান্ত্রিক মহিলা সমিতির নেত্রী মালিনী ভট্টাচার্যের উপস্থিতিতে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েছিলেন কলকাতার দুটি লোকসভা কেন্দ্রের বাম প্রার্থীরা। সাংবাদিকদের প্রশ্নের জবাবে দুই প্রার্থী বলেন, বিভিন্ন মহল থেকে সাংগঠনিক দুর্বলতার কথা যা বলা হচ্ছে আদতে তা নয়। মানুষ রয়েছেন বামেদের সঙ্গে। প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর দিন থেকেই নিজ নিজ লোকসভা কেন্দ্রে জনসংযোগে নেমে পড়েন নন্দিনী মুখোপাধ্যায় ও কনীনিকা ঘোষ।

দিনে অন্তত 5-6 ঘণ্টা করে নির্বাচনী প্রচারে সময় দিচ্ছেন নন্দিনী। আর ক্লিনিক আর দাবি ইতিমধ্যেই 90% বুথে পৌঁছে গিয়েছেন তিনি। সাধারণ মানুষ যেভাবে তাদের পাশে এসে তার আছেন তার পরিপ্রেক্ষিতে জয়ের ব্যাপারে আশাবাদী বলেই জানালেন এই দুই বাম প্রার্থী। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে প্রতিপক্ষদের কটাক্ষ করতে ছাড়লেন না তারা। কনীনিকা ঘোষ বলেন, তার প্রতিপক্ষ চিটফান্ডে অভিযুক্ত।

এ ধরনের অভিযুক্তকে সাধারণ মানুষ বর্জন করবেন। অন্যদিকে নন্দিনী মুখোপাধ্যায় বলেন নেতাজি সুভাষচন্দ্র বসু জনসংঘের সাম্প্রদায়িক মনোভাব এর বিরুদ্ধে ছিলেন। সেই পরিবারের সদস্য বিজেপি প্রার্থী হয়ে নেতাজি পরিবার কে অপমান করছেন।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট