মেদিনীপুরের ছায়া এবার গোয়ালতোড়ে – একি তৃণমূলের অশ্বিনী সংকেত না অন্যকিছু?


বুধবার,০৮/০৫/২০১৯
277

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: মাত্র একবছর আগের ঘটনা। মেদিনীপুরে কৃষক কল্যান সমাবেশে যোগদান করতে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সময় সভা চলাকালীন দর্শক দের জন্য যে শামিয়ানা করা ছিল সেই শামিয়ানা ভেঙ্গে পড়ে। সেই একই দৃশ্য দেখা গেল গোয়ালতোড়ে এদিন গোয়ালতোড়ের জোগারডাঙ্গা অঞ্চলে ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বীরবাহা সরেনের সমর্থনে সভা করতে আসেন বলিউড তারকা নুসরত জাহান।

তিনি মঞ্চে উঠার পরই কৌতুহলি তৃণমূলের কর্মী সমর্থকরা সেলফি তোলার জন্য মঞ্চে উঠে পড়েন। দুর্বল মঞ্চ অত্যাধিক চাপ না রাখতে পেরে হুড়মুড়িয়ে ভেঙ্গে পড়ে। মঞ্চের উচ্চতা কম থাকার কারনে হতাহত কেউ হয়নি। শুরু হয়ে যায় চিৎকার। অবশেষে উপস্থিত জনতাকে সামলে দেন নুসরত। সঙ্গে সঙ্গে তিনি মাইক্রোফোন হাতে তুলে নিয়ে বক্তৃতা শুরু করে দেন। মিনিট পাঁচেক বক্তব্য রাখার পরই তিনি রেরিয়ে যান।

এদিকে মঞ্চ ভাঙ্গা নিয়ে শুরু হয়েছে চাপানউতোর। মঞ্চ ভেঙ্গে পড়ার জন্য দায়ি কে? স্থানীয় তৃণমূল নেতৃত্ব না প্রশাসন? স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবী মঞ্চ দুর্বল ছিল, পুলিশ যদি এতো মানুষ কে মঞ্চে না উঠতে দিতো তাহলে এই দুর্ঘটনা ঘটতো না। অপর দিকে কিছু কিছু কর্মী সমর্থক বলেন, স্থানীয় নেতৃত্বরা যদি কড়াভাবে জনগন কে সামল দিত তাহলে এই দৃশ্য দেখতে হতো না।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট