এক নজরে দেখে নিন গুগলের নতুন ফ্ল্যাগশিপ ফোন ” গুগল পিক্সেল 3a “


শনিবার,১১/০৫/২০১৯
1409

গুগল পিক্সেল 3 এ একটি ফ্ল্যাগশিপ ডিভাইস যা আশ্চর্যজনক বৈশিষ্ট্যপূর্ণ । এটি ব্যাটারি ব্যাকআপের প্রশস্ত পরিমাণের সাথে দুর্দান্ত কর্মক্ষমতা সরবরাহ করে। দাম তুলনায় কম, কম মেগাপিক্সেল সত্ত্বেও ক্যামেরাগুলিও চমৎকার, এটি বাজারের সেরা ক্যামেরাগুলির মধ্যে একটি। অল্প ইন্টারনাল মেমরি এবং কোন এক্সট্রা স্টোরেজ স্লট নেই, যা এই ডিভাইসটির একমাত্র ত্রুটি।

গুগল পিক্সেল 3 এ 5.6 ইঞ্চি ওএলডিডি ডিসপ্লে সহ 1,080 এক্স ২২20 পিক্সেলের স্ক্রিন রেজোলিউশন এবং 441 পিপিআই এর ঘনত্ব রয়েছে।

অপটিক্সের জন্য, ডিভাইসটিতে 12.2 এমপি সেন্সর থাকা ডুয়াল রিয়ার ক্যামেরা রয়েছে। এটি ছবির মানের সাথে ব্যবহারকারীদের প্রভাবিত করতে পারে। সামনে 8MP লেন্স রয়েছে।

গুগল পিক্সেল 3 এ একটি অক্টা-কোর (2GHz ডুয়াল কোর, ক্রিও 360 + 1.7GHz, হেক্সাকোর, ক্রো 360) প্রসেসর সেটআপ দ্বারা চালিত হয় যা কয়য়ালকম স্ন্যাপড্রাগন 670 চিপে সরবরাহ করে।

তাছাড়া 3,000 mAz লি-আয়ন সেলের সাথে ডিভাইসটির ব্যাটারি ব্যাকআপও দুর্দান্ত। এটি মাঝারি ব্যবহারের সাথে এক দিনের জন্য যথেষ্ট শক্তি সরবরাহ সরবরাহ করতে পারে। এটি দ্রুত চার্জিং প্রযুক্তি আছে।

গুগল পিক্সেল 3 এ 64 গিগাবাইটের ইনব্লিট স্টোরেজ রয়েছে, যা ব্যবহারকারীদের প্রচুর ফাইল এবং তথ্য রাখতে পারে।

এটি 4 জি ভোল্টে নেটওয়ার্কে সমর্থন করে। অন্যান্য বিকল্পগুলিতে ওয়াই-ফাই 802.11, মোবাইল হটস্পট, ব্লুটুথ, জি-জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি ইত্যাদি রয়েছে।

 

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট