বাংলায় গুন্ডাতন্ত্র চলছে: মুক্তার আব্বাস নাকভি


রবিবার,১২/০৫/২০১৯
374

কলকাতা : পশ্চিমবঙ্গে নির্বাচনের নামে গুন্ডারাজ চলছে। রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের নেতৃত্বে অরাজক পরিস্থিতি তৈরি হয়েছে। কলকাতায় এসে এই ভাষাতেই শাসক দলকে আক্রমণ করলেন বিজেপির কেন্দ্রীয় নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী মুক্তার আব্বাস নাকভি। ষষ্ঠ দফার নির্বাচনে পশ্চিমবঙ্গের বিভিন্ন লোকসভা কেন্দ্রে গণতন্ত্রকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। রবিবার একাধিক অভিযোগ নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হন বিজেপির এই কেন্দ্রীয় নেতা। রবিবার বিজেপির রাজ্য দপ্তরে সাংবাদিক সম্মেলন করে মুক্তার আব্বাস নাকভি বলেন, আজ নির্বাচনের নামে যে গুন্ডাতন্ত্র চলছে। তৃণমূলের নেতৃত্বে গনতন্ত্র হত্যা করা হচ্ছে বলে অভিযোগ করেন নাকভি।

মুক্তার আব্বাস নাকভি এ দিল আরো বলেন, আগামী ২৩ তারিখ যন্তরমন্তরে ছু’মন্তর হয়ে যাবে তৃণমূল। গুন্ডাতন্ত্রকে সামনে রেখে লোকতন্ত্র হত্যা করা হচ্ছে। গতকাল রাতে বিজেপি কর্মীকে হত্যা করা হয়েছে। ঘাটালের দলীয় প্রার্থী ভারতী ঘোষের গাড়ি আটকানো হয়েছে, আক্রমন করা হয়েছে। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গাড়িতে আক্রমন করা হয়েছে। নির্বাচন কমিশনকে বারবার জানানো হয়েছে। সব হিসাব-নিকাশ 23 এর পর নেওয়া হবে বলেও এদিন হুঁশিয়ারি দেন বিজেপির এই কেন্দ্রীয় নেতা।

নির্বাচনকে দেশের মধ্যে কলুষিত করছে তৃণমূল। এদিন এমনই মন্তব্য করেন মুক্তার আব্বাস নাকভি। তিনি বলেন, দেশের কোথাও নির্বাচনের নামে হিংসা হচ্ছে না। তৃণমূল অরাজকতা তৈরি করেছে। দেশের মধ্যে নির্বাচনের নামে এমন অরাজকতা কোথাও নেই।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট