বিকাশের সমর্থনে বিশিষ্টজনেরা


বুধবার,১৫/০৫/২০১৯
205

যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী বিকাশ রঞ্জন ভট্টাচার্যের সমর্থনে এগিয়ে এলেন সমাজের বিশিষ্ট জনেদের একাংশ। বিকাশ রঞ্জন ভট্টাচার্য কে সমর্থন জানিয়ে একটি প্রচারপত্র বিলি করা হয়। নবনীতা দেব সেন, উর্মিমালা বসু, রুদ্রপ্রসাদ সেনগুপ্ত, বিমল চট্টোপাধ্যায়, অরুণাভ ঘোষ, দেবেশ রায়, পবিত্র সরকার, সব্যসাচী চক্রবর্তী কৌশিক সেন এর মতন মানুষজন বিকাশ রঞ্জন ভট্টাচার্য কে নির্বাচনে সমর্থন জানানোর জন্য ওই প্রচারপত্রে আবেদন রেখেছেন। সোমবার কলকাতা প্রেসক্লাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে যাদবপুরের এই সিপিএম প্রার্থীর সমর্থনে সওয়াল করেন পবিত্র সরকার, বিমল চট্টোপাধ্যায়, আলপনা দত্ত এর মতন মানুষজন। কোন গ্ল্যামার জগতের প্রার্থী নন , সংসদে যিনি জোরালো আওয়াজ তুলতে পারবেন তেমন প্রার্থী বিকাশ রঞ্জন ভট্টাচার্য কে নির্বাচিত করার আবেদন রাখেন বিমল চট্টোপাধ্যায়।

শিক্ষাবিদ পবিত্র সরকার বলেন কেন্দ্রে জোট সরকার তৈরীর সম্ভাবনা তৈরি হলে এবং বিকাশ ভট্টাচার্য সাংসদ নির্বাচিত হলে তার মত মানুষের প্রয়োজন পড়বে।
বিকাশ ভট্টাচার্যের সমর্থনে বহু বিশিষ্ট ব্যক্তিত্বের নাম প্রচার পত্রে থাকলেও এদিনের সাংবাদিক সম্মেলনে অবশ্য তাদের উপস্থিতি দেখা যায়নি।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট