বাংলায় বামপন্থী শক্তি বাড়বে: সূর্যকান্ত মিশ্র


বুধবার,২২/০৫/২০১৯
294

রাত পোহালেই ভোট গণনা। ভোট গণনা কে কেন্দ্র করে যাতে কোন ধরণের অশান্তি ছড়িয়ে না পারে তার বার্তা দিলেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। বুধবার আলিমুদ্দিনে সাংবাদিক সম্মেলন করে তিনি বলেন, বাংলার ঐতিহ্য বজায় রাখতে সকলকেই উদ্যোগী ভূমিকা গ্রহণ করতে হবে। শান্তি সম্প্রীতি বজায় রাখতে ঐক্যবদ্ধভাবে সকলকে এগিয়ে আসারও আহ্বান জানান তিনি। সূর্যকান্ত মিশ্র বলেন যারা গণনা কেন্দ্রে থাকবেন, ভোটের ফলাফলের ভিত্তিতে তারা যেন বেশি উৎসাহী বা হতাশ হয়ে না পড়েন। কোন প্ররোচনা সৃষ্টি বা প্ররোচনায় পা না দেওয়ার পরামর্শ দেন তিনি। সিপিএমের রাজ্য সম্পাদক এর অভিযোগ রাজ্যের শাসক দল ও কেন্দ্রের শাসকদল দায়িত্বজ্ঞানহীন আচরণ করছে।

ভাটপাড়ার সাম্প্রতিক ভয়াবহ পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন সিপিএমের রাজ্য সম্পাদক। তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া অর্জুন সিং এর প্ররোচনা মূলক বক্তব্যই এই ঘটনার জন্য দায়ী বলে মন্তব্য করেন সূর্যকান্ত মিশ্র। তৃণমূল ও বিজেপির মধ্যে এই লড়াই সম্প্রীতির উপর আক্রমণ বলে মনে করছে রাজ্য সিপিএম।

ভোটের ফলাফলে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ ক্ষমতাচ্যুত হবে বলেই মনে করছেন সিপিআই এম এ রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। তিনি বলেন কেন্দ্রে এবার ধর্ম নিরপেক্ষ সরকার গড়ে উঠবে। এরাজ্যে বামপন্থীদের আরো শক্তি বাড়বে বলেই মত সিপিএম রাজ্য সম্পাদকের।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট