মোদির শপথ গ্রহণের দিনই জামিনে মুক্ত আনিসুর রহমান মেদিনীপুর আদালত থেকে বেরিয়েই চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন শুভেন্দু অধিকারীর দিকে


বৃহস্পতিবার,৩০/০৫/২০১৯
350

ঝাড়গ্রাম :- জামিনে মুক্ত পাঁশকুড়ার দোর্দণ্ডপ্রতাপ নেতা আনিসুর রহমান নূতন চ্যালেঞ্জ ছুড়ে দিলেন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারীর দিকে। গতকালই মেদিনীপুর আদালত আনিসুর রহমানকে জামিনে মুক্ত করে। আজ সেই আনিসুর রহমান কে নিয়ে মেদিনীপুর শহর পরিক্রমা করল বিজেপি নেতৃত্ব। মুক্ত হওয়া বিজেপি নেতা আনিসুর রহমানকে অভিবাদন জানিয়ে, মালা পরিয়ে, হুডখোলা গাড়িতে করে মেদিনীপুর শহর ঘোরানো হল। ছিলেন পশ্চিম মেদিনীপুর জেলা বিজেপির সহ-সভাপতি শিবু পানিগ্রাহী, মন্ডল সভাপতি দেবাশীষ দাস প্রমূখ নেতৃবৃন্দ। এই বিশাল মিছিল ঘিরে বিজেপি কর্মীদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। স্বয়ং আনিসুর রহমানকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানালেন , ” শুভেন্দু অধিকারীর নেতৃত্বে পুলিশ আমাকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে ছিল। আদালতের উপর আমাদের ভরসা ছিল; তাই আমি সুবিচার পেয়েছি ।”

তাঁকে আগামী দিনের পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, “আনিসুর রহমান কি জিনিস বিজেপিকে পাঁশকুড়া লিড দিয়ে তা দেখিয়ে দিয়েছে। শুভেন্দু অধিকারী বলেছিলেন কাঁথিতে ওনারা দু লক্ষ ভোটে জিতবেন আর পাঁশকুড়া বিধানসভায় তৃণমূল লিড করবে । দুটোর কোনটাই হয়নি, উল্টে পাঁশকুড়ায় আমরা লিড করেছি। আগামী দিনের জন্য শুভেন্দু অধিকারীর প্রতি আমার চ্যালেঞ্জ রইল , আমার বিরুদ্ধে ভোটে লড়ে দেখাক! দু লক্ষ ভোটে হারাবো; কারণ মানুষ আনিসুর রহমান এর সাথে আছে।” এই বিষয়ে প্রতিক্রিয়া জানার জন্য আমাদের প্রতিনিধি শুভেন্দু অধিকারী কে ফোন করলেও, উনি ফোন ধরেননি আমরা বিজেপি’র জেলা সহ-সভাপতি শিবু পানিগ্রাহী র কাছে তাঁর প্রতিক্রিয়া জানতে চাওয়ায় তিনি বলেন, “আনিসুর কে মিথ্যা মামলায় ফাঁসিয়ে ছিল। আদালতে উনি সুবিচার পেয়েছেন।আমরা তাই ওনাকে সাদরে বরণ করে নিলাম।আগামী দিনে পূর্ব মেদিনীপুরে বিজেপির সংগঠন অনেক শক্তিশালী হবে, কারণ আমরা মনে করি আনিসুর মানুষের নেতা। আজকের মিছিলে আপনারা নিশ্চয়ই সেটা উপলব্ধি করতে পেরেছেন ।পশ্চিম মেদিনীপুরে যদি আনিসুর কে নিয়ে এত উৎসাহ থাকে, ভেবে নিন পূর্ব মেদিনীপুরে ওনার কি রকম জনপ্রিয়তা!”

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট