কেশপুরের বিশ্বনাথপুর গ্রামে গেরুয়া বাহিনীর হাতে আক্রান্ত হলেন দুই পুলিশ কর্মী


সোমবার,০৩/০৬/২০১৯
702

পশ্চিম মেদিনীপুর:- কেশপুরের বিশ্বনাথপুর গ্রামে গেরুয়া বাহিনীর হাতে আক্রান্ত হলেন দুই পুলিশ কর্মী । দুই পুলিশকর্মীকে গুরুতর আহত অবস্থায় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । সোমবার দুপুরের এই ঘটনায় কেশপুরে নতুন করে রাজনৈতিক পরিস্থিতি উতপ্ত হয়ে উঠেছে ।

এদিন বিজেপির একটি বিজয় মিছিল বার হয় । প্রায় দেড়শ বিজেপি কর্মী সমর্থক মাইক বাজিয়ে , বাজি ফাটাতে ফাটাতে উল্লাস নৃত্য করতে থাকেন । গ্রাম ঘোরেন । এনায়েতপুর গ্রাম পঞ্চায়েত কার্যালয়ে জোর করে ঢুকতে চায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা । গোলমালের আশঙ্কায় লোকসভা ভোটের ফলাফল ঘোষণার দিন থেকেই এনায়েতপুর গ্রাম পঞ্চায়েত কর্যালয়ের উপরে পুলিশ ক্যাম্প বসানো হয়েছিল ।

বিজয় মিছিলের নামে গ্রাম পঞ্চায়েত কার্যালয়ে ঢোকা ঠেকাতেই পুলিশের সঙ্গে গেরুয়া বাহিনীর ধস্তাধস্তি বাধে। লাঠি , বাঁশ , রড দিয়ে পুলিশ কর্মীদের মারধর করা হয় | এতে এসআই শরীফ আলী খান ও কনস্টেবল উকিল মুর্মুর গুরুতর আহত হন । তাঁদের মাথায় , বুকে , হাতে আঘাত লেগেছে। দুজনকেই মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । পুলিশকে মারধর করার পর বিশ্বনাথপুর গ্রামে তৃণমূলের একটি পার্টি অফিসে ভাঙচুর চালানো হয়। চেয়ার , টেবিল , ফ্যান ভাঙার পর উঠোনে থাকা সাব মার্সিবল পাম্প মেশিন ভেঙে দে৩ওয়া হয় ।

তৃণমূল নেতা সঞ্জয় পান জানান , পরিকল্পনা মাফিক এই হামলা চালানো হয়েছে । বিজেপি নেতা তারকনাথ জানা জানান , এঘটনায় বিজেপির কেউ জড়িত নন । পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিক।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট