“তোমরা কতটা কষ্ট পাচ্ছো আমরা জানি ” ডাক্তারদের উদ্দেশে অর্পনা সেন


শুক্রবার,১৪/০৬/২০১৯
257

তোমরা কতটা কষ্ট পাচ্ছো আমরা জানি আমাদের কোন ধর্ম নেই আমি সরকারের কোনো প্রতিনিধি নই আমি একজন নাগরিক হিসেবে এসেছি। সাধারণ মানুষের পাশাপাশি জুনিয়ার ডাক্তাররাও কষ্ট পাচ্ছেন এই অচলাবস্থা থেকে বেরোতে হবে। মুখ্যমন্ত্রীর কাছে আমার আবেদন আপনি তো মায়ের মতন আসুন একবার দেখে যান।

যতটা দায়ী ডাক্তারদের উপরে চাপানো হচ্ছে সেই দায় কিন্তু প্রশাসনের উপরে রয়েছে যতক্ষণ পর্যন্তই প্রশাসন পরিকাঠামো ঠিক না করছে ততক্ষণ পর্যন্ত তাদের জীবন বিপন্ন আপনি সকলের মুখ্যমন্ত্রী একবার এসে কথা বলুন আপনি মায়ের মতন আপনি তো স্বাস্থ্যমন্ত্রী

কি অসুবিধা আছে এদের সঙ্গে কথা বলার আমি তো কেউ না আমি এসে কথা বলছি আমি অনুরোধ করছি হাত জোড় করে অনুরোধ করছি আপনি এসে কথা বলুন আপনি যদি অভিভাবক হন মায়ের মতন হন তাহলে এদের সমস্যাটা বোঝার চেষ্টা করুন এদের যদি হুমকি দেওয়া হয় তাহলে কি পরিস্থিতি হবে।

খুব ভালো ছাত্র ছাত্রী না হলে ডাক্তারি পেশায় আসা যায় না।

এরা যদি পশ্চিমবঙ্গ ছেড়ে চলে যাবে আমাদের কি উপকার হবে সারা ভারতবর্ষের ডাক্তার ভাই দের পাশে এসে দাঁড়িয়েছেন মাননীয় মুখ্যমন্ত্রী এটা কিন্তু এমনি এমনি হয় না বারবার অনুরোধ একবার মুখ্যমন্ত্রী আপনি এসে এদের সঙ্গে দেখা করুন। ইমারজেন্সি থেকে কোন রোগীকে ফেরানো হয়নি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট