আরও একবার শিক্ষকদের বিক্ষোভে উত্তাল বিকাশ ভবন


সোমবার,১৭/০৬/২০১৯
332

কলকাতা : আরও একবার শিক্ষকদের বিক্ষোভে উত্তাল বিকাশ ভবন।ছয় দিনের টানা বিক্ষোভে পর বাঁধ ভাঙল শিক্ষকদের।সোমবার পুলিশের ব্যারিকেড ভেঙে বিকাশ ভবন ঘেরাও করলেন পার্শ্বশিক্ষক ও শিক্ষিকারা। বেতন বৃদ্ধি-সহ আরও একাধিক দাবি নিয়ে বিকাশ ভবন অভিযান চালালেন রাজ্যের প্রায় হাজার জন শিক্ষাকর্মী। দাবী অপূর্ণ থাকায় সোমবার সকালে উত্তেজনা চরমে পৌঁছায়, পুলিশের ব্যারিকেড ভেঙে বিকাশ ভবন ঘেরাও করেন তারা। আরম্ভ হয় পুলিশকর্মীদের সঙ্গে শিক্ষকদের ধস্তাধ্বস্তি।

নির্বাচনের পূর্বে শিক্ষকদের প্রতিশ্রুতি দেওয়া হয় যে, নির্বাচন প্রক্রিয়া শেষ হলেই তাদের দাবি মানা হবে। আন্দোলনকারীদের অভিযোগ, প্রশাসনের তরফ থেকে জুনের প্রথম সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করতে বলা হয়েছিল তাদেরকে। কন্তু নির্বাচন প্রক্রিয়া মিটে গেলেও কোনও সরকারি সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে অভিযোগ আন্দোলনকারীরা। বিক্ষোভে পুলিশের ত্রিস্তরীয় ব্যারিকেড ভেঙে বিকাশ ভবনের সামনে ধুকে পড়ে আন্দোলকারী পার্শ্বশিক্ষকরা। বিকাশ ভবনকে ঘিরে
রাস্তায় বসে বিক্ষোভ দেখায় আন্দোলকারী পার্শ্বশিক্ষকরা। আরও যানা গিয়েছে পার্শ্বশিক্ষকদের সঙ্গে বিক্ষোভে সামিল হন মাদ্রাসা শিক্ষক-শিক্ষিকারাও।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট