গেরুয়াশিবিরে গিয়ে নাম লেখালেন নোয়াপাড়া তৃণমূল বিধায়ক সুনীল সিং


মঙ্গলবার,১৮/০৬/২০১৯
165

আবার এক তৃণমূল কংগ্রেসের বিধায়ক ভারতীয় জনতা পার্টিতে যোগদান করলেন। সোমবার গেরুয়াশিবিরে গিয়ে নাম লেখালেন নোয়াপাড়া তৃণমূল বিধায়ক সুনীল সিং।আরো জানা গিয়েছে তার সঙ্গে 12 জন তৃণমূল কংগ্রেস কাউন্সিলর যোগদান করেছেন বিজেপিতে। এবং তারা সবাই উত্তর 24 পরগনার গারুলিয়া পুরসভার কাউন্সিলর ছিলেন। ফলে ওই পুরসভা এবার বিজেপির দখলে আসবে বলে মনে করা হচ্ছে। অর্জুন সিং লোকসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেস পার্টি ছেড়ে বিজেপিতে যোগ দে্ন, তখন থেকে উত্তর 24 পরগনার তৃণমূল কংগ্রেস পার্টি ভাঙতে শুরু করে।

সেখানে নির্বাচনে জিতে অর্জুন সিং হন ব্যারাকপুরে নতুন সংসদ। লোকসভা নির্বাচনের পর ব্যারাকপুর অঞ্চলের তৃণমূলের এক বড়সড় ভাংন ঘটে। বীজপুরের তৃণমূল কংগ্রেস বিধায়ক শুভ্রাংশু রায়-সহ সেই অঞ্চলের একাধিক পুরসভার কাউন্সিলররা বিজেপিতে যোগদান করার ফলে কাঁচরাপাড়া, ভাটপাড়া-সহ বেশ কয়েকটি পুরসভা তৃণমূল কংগ্রেসের হাতছাড়া হয়েছে।

পরের দিনই সুনীল সিং এর বিজেপিতে যোগদান নিয়ে অনেক গণ্ডগোল হচ্ছিলো কারণ, সনীল ছিল অর্জুনের শ্যালক। যদিও সেদিন বিজেপি পার্টি তে যোগ দিতে দেখা যায়নি সুনীল কে। ইতিমধ্যে মমতার সঙ্গে এবং দলের বৈঠকে সুনীলকে দেখা গিয়েছে। এরপর রবিবার থেকে তিনি হলেন বিজেপি সদস্য।বিজেপিতে যোগদানের অনুষ্ঠানে মঞ্চে উপস্থিত ছিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহ, দলের নেতা মুকুল রায়, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, বাংলায় বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়-সহ একাধিক নেতা।

সূত্রের খবরের জানা গিয়েছে, আরো একজন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করতে পারেন। উত্তর 24 পরগনার বনগাঁ উত্তর বিধানসভার তৃণমূল কংগ্রেস বিধায়ক বিশ্বজিৎ দাস মঙ্গলবারে বিজেপিতে যোগদান করতে পারেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট